sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » শ্রীলঙ্কার বিশ্বাস ‘প্রতিশ্রুতি রাখবে ভারত




 শ্রীলঙ্কার বিশ্বাস ‘প্রতিশ্রুতি রাখবে ভারত
 
করোনার কারণে শ্রীলঙ্কার প্রস্তাবিত ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ পিছিয়ে দিয়েছে ভারত। লঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি) বিষয়টি নিশ্চিত করেছে। একইসঙ্গে বোর্ডটির বিশ্বাস, জুনে খেলা না হলেও আগস্টে সিরিজটি খেলে এফটিপির প্রতিশ্রুতি রক্ষা করবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

‘ভারতীয় ক্রিকেট বোর্ড শ্রীলঙ্কা ক্রিকেটকে নিশ্চিত করেছে কোভিড-১৯ ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ খেলা এখন সম্ভব নয়।’ বিবৃতিতে জানিয়েছে এসএলসি।

জুনেই সিরিজ আয়োজনের ব্যাপারে বিসিসিআইকে যথাসম্ভব অনুরোধ জানিয়েছিল এসএলসি। বিসিসিআইয়ের এক মুখপাত্রও বার্তা সংস্থা আইএনএসকে নিশ্চিত করেছেন, জুনে সিরিজ আয়োজন একপ্রকার অসম্ভব।

 
‘এখন সিরিজ আয়োজন একপ্রকার অসম্ভব। প্রথমত বর্তমান পরিস্থিতি বিবেচনায় এনে আমাদের সামনে এগোতে হবে এবং আমাদের অনেক খেলোয়াড় মুম্বাই ও বেঙ্গালুরুতে আটকে আছে। এদুই অঞ্চল মহামারীতে সবচেয়ে আক্রান্ত অঞ্চল। বিরাট কোহলি, রোহিত শর্মা কিংবা অন্য খেলোয়াড়দের ছাড়া সফরের কোনো মানেই হয় না।’

‘বিসিসিআই অবশ্যই এফটিপির প্রতিশ্রুতি রক্ষা করবে, এখন না হলেও পরে যেকোনো একসময়, যখন দুই বোর্ডের সময় মিলবে। কিন্তু বর্তমান পরিস্থিতিতে নিরাপত্তাই প্রাধান্য। একইসঙ্গে ক্রিকেটারদের রেড জোন থেকে গ্রিন জোনে আসাও নিষিদ্ধ।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply