sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » » হাঁফ ছেড়ে বাঁচল আপ, করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ এল কেজরির




াঁফ ছেড়ে বাঁচল আপ, করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ এল কেজরির
সোমবার দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া সংবাদমাধ্যমে জানান, ‘কেজরিবালের সামান্য জ্বর রয়েছে, গলাতেও ব্যাথা, কফও উঠছে

  
হাঁফ ছেড়ে বাঁচল আপ, করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ এল কেজরির
রবিবার থেকে যে উত্কন্ঠায় আম আদমি পার্টি ছিল তার নিরসন হল মঙ্গলবার বিকালে। কোভিড টেস্টের রেজাল্ট নেগেটিভ এল মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিবালের। টুইটে করে জানালেন দলের নেতা রাঘব চাড্ডা।

আরও পড়ুন-করোনা উদ্বেগ বাড়ছে উত্তরবঙ্গেও, জেনে নিন আপনার জেলার পরিস্থিতি কী

রবিবার থেকে নিজেকে ঘরবন্দি করে আইসোলেশনে চলে যান দিল্লির মুখ্যমন্ত্রী। এদিন বিকেল থেকেই তাঁর গলায় ব্যথা ও সামান্য জ্বর ছিল। এমনিতেই তিনি হাঁপানির রোগী। ফলে সন্দেহ করা হচ্ছিল তাঁর মধ্যে করোনার সংক্রমণ হয়েছে কিনা। মঙ্গলবারই তাঁর কোভিড টেস্ট করা হয়।




সোমবার দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া সংবাদমাধ্যমে জানান, ‘কেজরিবালের সামান্য জ্বর রয়েছে, গলাতেও ব্যাথা, কফও উঠছে। কারও সঙ্গে দেখা করছেন না। নিজেকে আইসোলেশনে রেখেছেন।’  মঙ্গলবার করোনা টেস্টের রিপোর্ট আসার পর জানা গিয়েছে, জ্বর কমেছে কেজরির, গলার ব্যথাও অনেকটা কম।

কেজরির অসুস্থতার খবর ছড়াতেই রাজনৈতিক মহলে উদ্বেগ ছড়িয়ে পড়ে। মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করেন, সংবাদমাধ্যম থেকে জানতে পারছি কেজরিজি সেলফ আইসোলেশনে গিয়েছেন। জ্বর ও গলায় ব্যথা রয়েছে। আশাকরি খুব তাড়াতাড়ি উনি সুস্থ হয়ে উঠবেন।

আরও পড়ুন-সুর নরম করল বেইজিং, লাদাখের ৩ এলাকা থেকে সেনা সরাল চিন


এদিকে, করোনা আক্রান্ত হয়েছেন মধ্যপ্রদেশের বিজেপি নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তাঁর মা মাধবী রাজে সিন্ধিয়ার কোভিড টেস্টও পজিটিভ এসেছে। দুজনেই ভর্তি রয়েছে দক্ষিণ দিল্লির ম্যাক্স হাসপাতালে। পাশাপাশি সোমবার দিল্লির মেদান্ত হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র। করোনার উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। তার অবশ্য করোনা টস্টের ফল নেগেটিভ এসেছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply