sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » » সাভারে আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভবনে ধস, দগ্ধ ৭




আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভবনে ধস, দগ্ধ ৭
 
সাভারে আশুলিয়ার কাঠগড়া এলাকায় দুইতলা আবাসিক ভবনের নিচ তলার একটি কক্ষে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী ও শিশুসহ অন্তত ৭ জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।


 মঙ্গলবার ভোর ৫টার দিকে কাঠগড়ার রাঙ্গামাটিয়া এলাকার আতিকুর রহমানের বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধরা হলেন ওই বাড়ির ভাড়াটিয়া লিটন (৩২), শান্তা (২৬), ইমরান (৫), আজিজুল (৭), রিপন (২৬), সালমা (৩০) ও সোহেল (২৭)।

প্রত্যক্ষদর্শী সানোয়ার হোসেন ও আবু সাইদ জানান, ভোরে বিকট আওয়াজে আতিকুর রহমানের মালিকানাধীন বাড়ির নিজ কক্ষে সিলিন্ডারের বিস্ফোরণে ঘুম ভাঙে তাদের। এ সময় দুই তলা বাড়ির ধসে পড়া একাংশে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেন তারা।

পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় আগুনে দগ্ধ হয়ে ও ধসে পড়া অংশের নিচে চাপা পড়ে দুই শিশু ও নারীসহ অন্তত ৭ জন আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠায় ফায়ার সার্ভিসের কর্মীরা।


 

এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে ডিইপিজেড ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর জিহাদ মিয়া জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন তারা। এ সময় ভবনের নিচে চাপা পড়ে ও দগ্ধ হয়ে আহত শিশু ও নারীসহ সাত জনকে উদ্ধার করে ঢামেক বার্ন ইউনিটে পাঠানো হয়।

এদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর বলেও জানান তিনি। তবে ভবনটির অনুমোদন ছিল কি না সে ব্যাপারে প্রাথমিকভাবে নিশ্চিত করে কিছু বলতে পারেননি ইন্সপেক্টর জিহাদ মিয়া।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply