sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » মোহাম্মদ নাসিমের মৃত্যুতে স্পিকারের শোক





 মোহাম্মদ নাসিমের মৃত্যুতে স্পিকারের শোক

 আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

 স্পিকার শনিবার (১৩ জুন) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় মোহাম্মদ নাসিমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
অন্যদিকে, মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এবং চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
মোহাম্মদ নাসিম শ্বাসকষ্ট নিয়ে গত ১ জুন শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। এর পরের দিন টেস্টে করোনা পজিটিভ জানা যায়। এরপর গত ৫ জুন ভোরে ব্রেন স্ট্রোক হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের প্রধান, অধ্যাপক ডা. রাজিউল হকের নেতৃত্বে অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচারের পর থেকেই গভীর অচেতন অবস্থায় ছিলেন মোহাম্মদ নাসিম। ভেন্টিলেশনের সাহায্যে তিনি কৃত্রিমভাবে শ্বাস-প্রশ্বাস নিচ্ছিলেন। শনিবার বেলা ১১টা ১০ মিনিটের দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোহাম্মদ নাসিম। 
মোহাম্মদ নাসিমের বাবা জাতীয় ৪ নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ১৯৭১ সালে মেহেরপুর জেলার বৈদ্যনাথতলায় গঠিত সরকারের অর্থ, শিল্প ও বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।
 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply