sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » রিয়াল বেতিসকে ২-০ গোলে হারিয়েছে স্বাগতিক সেভিয়া




রিয়াল বেতিসকে ২-০ গোলে হারিয়েছে স্বাগতিক সেভিয়া
কোভিড নির্বাসন থেকে মাঠে ফেরার ম্যাচে নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল বেতিসকে ২-০ গোলে হারিয়েছে স্বাগতিক সেভিয়া। মাঠে প্রবেশ করতে না পারলেও ডার্বি জয়ে খুশি মনে বাড়ি ফিরবেন সেভিয়া সমর্থকরা। আর নিজ দলের ফুটবলারদের পারফরম্যান্সে সন্তুষ্টির কথা জানিয়েছেন সেভিয়া কোচ হুলিয়ান লেপেতেগি। অবশ্য ঠিক উলটো মন্তব্য বেতিস কোচের। দলের মূল খেলোয়াড়দের হতাশাজনক পারফরম্যান্সের মাশুল গুনতে হয়েছে, বললেন রুবি।


 ফুটবল যাদের রুটি-রুজি, নব্বই মিনিটের লড়াইয়ে যাদের সমস্ত ধ্যান-জ্ঞান; মহামারী কোভিডের কারণে তিনটা মাস তাদের থাকতে হয়েছে নির্বাসনে। করোনা ভাইরাসের বিপক্ষে যুদ্ধে প্রাণ হারানো যোদ্ধাদের প্রতি মৌন শ্রদ্ধা। তবে বিরহের শেষে মিলনটা যে বিশেষ। সেই স্মৃতিকে আরও মধুর করে রাখলো সেভিয়া।

প্রত্যাবর্তনের ডার্বি ম্যাচে সেভিয়ার মাঠ র‌্যামন সানচেজ স্টেডিয়ামে শুরু থেকেই জমে ওঠে খেলা। প্রথমার্ধে বল দখলে এগিয়ে বেতিস। তবে স্ট্রাইকারদের এলোমেলো কিকে ভাঙতে পারেনি সেভিয়ার রক্ষাপ্রাচীর। সহজ সুযোগ হাতছাড়া করেছেন স্বাগতিক দলের মুনির, ডি ইয়ংরাও।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ায় সেভিয়া। ৫৬ মিনিটে বেতিসের দূ্র্বল রক্ষণের সুযোগে পেনাল্টি থেকে গোল করেন ওকাম্পাস। এর ৬ মিনিট বাদে স্কোর শিটে নাম লেখান ফার্নান্দো। পরে আর কোন গোল না হলে ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে সেভিয়া। এ জয়ে টেবিলের তিন নম্বর জায়গাটা আরো পোক্ত করলো লেপেতেগি শিষ্যরা।


 

সেভিয়ার রণক্ষেত্রে লাল আসন গুলো ফাঁকা থাকলেও, রাস্তায় জড়ো হতে ভুল করেনি সমর্থকরা। আর সেভিয়া ফ্যানদের হাসিমুখে ফেরাতে পেরেই সন্তুষ্ট কোচ। তবে খেলোয়াড়দের বাজে পারফরম্যান্সে চটেছেন বেতিস কোচ রুবি।

লা-লিগার ছন্দময় ফুটবল মাঠে ফিরেছে। আপাতত এটাই স্বস্তির খবর। এই ম্যাচটা যে ইতিহাসের অংশ হয়ে থাকবে তাও অজানা নয়। তবে এমন ইতিহাসের পূণরাবৃত্তি নিশ্চয় আর কখনই চাইবে না ফুটবল বিশ্ব।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply