Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » জঙ্গি কার্যক্রম নিয়ন্ত্রণে কিন্তু সমূলে উৎপাটন হয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী




জঙ্গি কার্যক্রম নিয়ন্ত্রণে কিন্তু সমূলে উৎপাটন হয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ঈদুল আজহার আগে জঙ্গি হামলার আশঙ্কা সামনে রেখে পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে।


‘আমি সব সময়ই বলেছি জঙ্গি কার্যক্রম আমরা কন্ট্রোলে (নিয়ন্ত্রণে) এনেছি কিন্তু আমরা এদের একদম সমূলে উৎপাটন করতে পারিনি’, যোগ করেন মন্ত্রী।  

আজ মঙ্গলবার সচিবালয়ের নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা জানান।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘কূটনৈতিক এলাকা ও ধর্মীয় উৎসব স্থলসহ সব জায়গায় নিরাপত্তা বাহিনী কাজ করছে এবং সতর্ক অবস্থায় রয়েছে। আমি মনে করি, তাদের সেই সক্ষমতা, সেই দক্ষতা নেই। বাংলাদেশের মানুষ জঙ্গিদের আশ্রয়-প্রশ্রয় দেয় না, তাদের সম্পর্কে সব সময় আমাদের অবহিত করছেন, যে যেখানে নিউজ পাচ্ছেন। এজন্য আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জঙ্গি দমনে সফল হয়েছিল।’

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, ‘আজ জঙ্গি বলুন, সন্ত্রাস বলুন- এগুলো থেকে আমাদের দেশ রেহাই পেয়েছে। কিন্তু আমি সব সময়ই বলেছি জঙ্গি আমরা কন্ট্রোলে এনেছি কিন্তু আমরা এদের একদম সমূলে উৎপাটন করতে পারিনি। ছোট ছোট স্লিপিং সেল এখনো বিভিন্ন জায়গায় বিভিন্নভাবে অবস্থানে আছে। মাঝেমধ্যে তাদের উপস্থিতি বোঝাবার জন্য কিছু কিছু ঘটনা ঘটাবার চেষ্টা করে। সেগুলো আমাদের পুলিশ, আমাদের গোয়েন্দা সংস্থা, আমাদের র‌্যাব যথার্থভাবেই দমন করছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply