Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » বাঙালি জাতির জন্য নীরবে কাজ করে গেছেন বঙ্গমাতা : তাপস





 

বাঙালি জাতির জন্য নীরবে কাজ করে গেছেন বঙ্গমাতা : তাপস

ফাইল ছবি


 মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব নীরবে-নিভৃতে বাঙালি জাতির জন্য কাজ করে গেছেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।  তিনি বলেন, বঙ্গমাতা ছিলেন প্রচার বিমুখ। বঙ্গবন্ধুকে ছায়ার মতো আগলে রেখে স্বাধীনতা সংগ্রামের জন্য কাজ করে গেছেন। তার ইতিহাস সেভাবে প্রচার হয়নি।  


 আজ শনিবার (৮ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর বনানী কবরস্থানে বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে তার কবরে শ্রদ্ধা নিবেদন শেষে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।  

শেখ ফজলে নূর তাপস বলেন, বঙ্গমাতা বাঙালি জাতিকে পরিবারের মতো আগলে রাখতেন। বঙ্গবন্ধু যখন জেলে ছিলেন  তিনি তখন স্বাধীনতা সংগ্রামকে এগিয়ে নিয়েছেন। তার অনুপ্রেরণা ও সহযোগিতা না থাকলে বঙ্গবন্ধুর পক্ষে একা স্বাধীনতা অর্জন সম্ভব হতো না।  

তিনি বলেন, ১৫ আগস্ট ঘাতকদের নির্মম বুলেটের আঘাতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ বঙ্গবন্ধু পরিবারের সদস্যরা জীবন দিলেন। তিনি ছিলেন অসীম সাহসী নারী। বঙ্গবন্ধুকে বিভিন্নভাবে পরামর্শ দিয়ে স্বাধীনতা সংগ্রামকে এগিয়ে নিয়েছেন। মহীয়সী এ নারীর ৯০তম জন্মদিনে আমি গভীর শ্রদ্ধা নিবেদন করছি।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply