sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » মিউনিখের মায়া ছাড়ছেন না বোয়েটাং




 



মিউনিখের মায়া ছাড়ছেন না বোয়েটাং

আপাতত ইংলিশ প্রিমিয়ার লিগে খেলার ইচ্ছে নেই জার্মান ডিফেন্ডার জেরোমে বোয়েটাংয়ের। চুক্তি শেষ না হওয়া পর্যন্ত বায়ার্ন মিউনিখেই খেলতে চান তিনি। চ্যাম্পিয়ন্স লিগে চেলসিকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠতে মুখিয়ে আছেন এই তারকা ডিফেন্ডার। গোলের ক্ষুধায় মরিয়া হয়ে আছে দলের সব সদস্য। সেটা মাঠেও প্রয়োগ করতে চান তারা।


করোনার থাবায় চ্যাম্পিয়ন্স লিগ বন্ধ হওয়ার আগে শেষ ম্যাচটা দারুণ কেটেছিলো বায়ার্ন মিউনিখের। শীর্ষ ষোলোর প্রথম পর্বে ৩-০ গোলের জয়ে কোয়ার্টার ফাইনালে এক পা দিয়েই রেখেছে বাভারিয়ানরা।


ফিরতি পর্বে ড্র করলেই চলবে বুন্দেসলিগা চ্যাম্পিয়নদের। কিন্তু ড্র নয়, চেলসিকে গোলবন্যায় ভাসানো ছাড়া আর কিছুই ভাবছেন না দলের অন্যতম সেরা তারকা ফুটবলার জেরোমে বোয়েটাং।


জেরোমে বোয়েটাং বলেন, 'চেলসির সঙ্গে আমরা এগিয়ে আছি। এটা আমাদের ভাবনায় নেই। আমাদের সবার মাঝে একটাই চিন্তা অনেক বেশি গোল করতে হবে। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে যেতে চাই আমরা। এ জন্য ধাপে ধাপে এগোতে চাই।'


গেল কদিন ধরেই বাতাসে গুঞ্জন ভাসছে আবারো ইংল্যান্ডে পাড়ি জমাচ্ছেন বোয়েটাং। ম্যানচেস্টার সিটি বোয়েটাংকে নিতে বেশ বড় অংকের পারিশ্রমিকের প্রস্তাব নিয়ে ঘুরছে। কিন্তু সে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন বোয়েটাং নিজেই। আপাতত বায়ার্ন মিউনিখেই থাকতে চান বলে জানিয়েছেন তিনি।


বোয়েটাং আরো বলেন, 'ইংলিশ প্রিমিয়ার লিগ আমার অন্যতম পছন্দের একটি লিগ। আমি লিগের সব খেলাই দেখি। তবে, আপাতত আমার সেখানে খেলার কোন ইচ্ছে নেই। ২০২১ পর্যন্ত আমার চুক্তি আছে বায়ার্নের সঙ্গে। আমি হ্যানসি ফ্লিকের অধীনে বেশ ভালই আছি। চুক্তি শেষ হলে পরে কখনো ভাববো।'


২০১০ সাল থেকে ১১ পর্যন্ত ম্যানচেস্টার সিটিতে খেলেছেন এই ডিফেন্ডার। এরপর থেকে বায়ার্ন মিউনিখেই আছেন বোয়েটাং।







«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply