sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » তিন খুন চিনে ফেলায় পরিবারের সবাইকে হত্যা পিরোজপুরের মঠবাড়িয়ায়




 


 পিরোজপুরের  মঠবাড়িয়ায় তিন খুন

চিনে ফেলায় পরিবারের সবাইকে হত্যা


পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা গ্রামের ইজিবাইকচালক আয়নাল হকের ঘরের মালামাল লুট করতে সিঁধ কেটে ঢুকেছিলেন চার ব্যক্তি। আয়নাল হক তাঁদের চিনতে পারায় প্রথমে শ্বাসরোধ করে তাঁকে (আয়নাল) হত্যা করা হয়। তারপর তাঁর স্ত্রী খুকু মণি ও আড়াই বছরের মেয়ে আসফিয়াকে হত্যা করে তিনজনের গলায় ফাঁস লাগিয়ে লাশগুলো ঝুলিয়ে রাখা হয়।


গত ৩০ জুলাই রাতে সংঘটিত এ হত্যাকাণ্ডে অংশ নেওয়া দুজন ব্যক্তিকে গ্রেপ্তারের পর শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় মঠবাড়িয়া থানায় আয়োজিত ব্রিফিংয়ে এসব তথ্য জানান পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। গ্রেপ্তার দুই আসামি পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন বলে ব্রিফিংয়ে জানানো হয়।



হায়াতুল ইসলাম খান বলেন, আলোচিত এ হত্যাকাণ্ডে জড়িত উপজেলার ধানীসাফা গ্রামের মো. অলি বিশ্বাস (৩৮) ও একই গ্রামের মো. রাকিব ব্যাপারীকে (২০) গত শুক্রবার রাতে গ্রেপ্তার করে পুলিশ। তারপর পুলিশের জিজ্ঞাসাবাদে তাঁরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন। অলি বিশ্বাসের দেওয়া তথ্য অনুযায়ী তাঁর বাড়ির পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি স্টিলের পাইপ, একটি রামদা এবং অলির বসতঘর থেকে একটি দেশি দা, লুট করা কিছু টাকা ও মালামাল উদ্ধার করা হয়।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply