sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ব্রাজিলের ফুটবলার রবসন আজেভেদো দা সিলভা রবিনিয়ো






বসুন্ধরা কিংসের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন ব্রাজিলের ফুটবলার রবসন আজেভেদো দা সিলভা রবিনিয়ো। এক বছরের জন্য ধারে আসছেন এই ব্রাজিলিয়ান উইঙ্গার। আগামী মাসেই তিনি ঢাকায় এসে পৌঁছাবেন বলে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

২৫ বছর বয়সী সিলভা রবিনিয়ো, ব্রাজিলের বিখ্যাত ক্লাব ফ্লুমিনেন্সের ফুটবলার। ২০১৭ সালে যোগ দেন ঐ ক্লাবে। গত মৌসুমে সাও পাওলো শীর্ষ লিগের একটি ক্লাবে ধারে খেলছিলেন তিনি। আগামী বছর ফ্লুমিনেন্সের সঙ্গে রবিনিয়োর চুক্তির মেয়াদ শেষ হবে। এরপর তাকে স্থায়ীভাবে রেখে দেওয়ার সুযোগ থাকছে বসুন্ধরা কিংসের সামনে।

মূলত রাইট উইঙ্গার বা সেন্ট্রাল অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবে খেলা রবিনিয়োর মূল শক্তি গতি আর দূরদর্শিতা। বিশেষ করে বক্সের বাইরে থেকে দূরপাল্লার শটে গোল করার সামর্থ্য তাকে অন্যদের চেয়ে আলাদা করেছে। এছাড়া উইংয়ের চেয়ে অ্যাটাকিং থার্ডে কাট করে ভেতরে ঢুকে পড়তে পারেন এই ডান পায়ের খেলোয়াড়।

আগামী অক্টোবর-নভেম্বরে বসুন্ধরার এএফসি কাপের পাঁচ ম্যাচ মালদ্বীপে। সেই মিশনে সিলভা রবিনিয়ো হতে পারেন বাংলাদেশ চ্যাম্পিয়নদের অন্যতম ভরসা।

কোস্টারিকান ফরোয়ার্ড দানিয়েল কলিনদ্রেস বিদায় নেওয়ার পর থেকেই তার পজিশনে একজন বিকল্প খুঁজছিল বসুন্ধরা কিংস। এর আগে অবশ্য আর্জেন্টাইন ফরোয়ার্ড হার্নান বার্কোসকে দলে ভিড়িয়েছিল ঘরোয়া ফুটবলের নতুন জায়ান্টরা। এবার পাঁচবারের বিশ্বকাপজয়ী দেশের ফুটবলারকে দেখা যাবে তার জুটি হিসেবে।
  
  
  






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply