sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » » বাইডেন সৃষ্টিকর্তা ও বাইবেল বিরোধী: ট্রাম্প




  বাইডেন সৃষ্টিকর্তা ও বাইবেল বিরোধী: ট্রাম্প


আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট প্রার্থী জো বাইডেনকে, ইশ্বর ও বাইবেলবিরোধী বলে আখ্যা দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনী প্রচারণার সময় দেয়া ভাষণে এমন মন্তব্য করেন মার্কিন প্রেসিডেন্ট। বলেন, জো বাইডেন ধর্মবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত। নীতিগতভাবে তিনি ইশ্বর এবং বাইবেলের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।


এসময় ডেমোক্রেট প্রার্থীর রাজনৈতিক কর্মকাণ্ডের সমালোচনা করে ট্রাম্প বলেন, বাইডেনের কাজ মার্কিন সংবিধানের সাথে সাংঘর্ষিক। এদিকে ট্রাম্পের এ ধরণের মন্তব্যকে লজ্জাজনক আখ্যা দিয়েছেন বাইডেন। বলেন, মার্কিন প্রেসিডেন্টের কাছ থেকে এ ধরণের বক্তব্য অগ্রহণযোগ্য।


বাইডেনকে অতি বামপন্থী রাজনীতিক আখ্যা দিয়ে ৭৪ বছর বয়সী ট্রাম্প বলেন, বাইডেন একজন ইশ্বরবিরোধী মানুষ। তার কর্মকাণ্ড দেখুন, সবই বাইবেল বিরোধী। এমনকি তার কাজও সংবিধান বিরোধী। বাইডেন চান না, নিরাপত্তার জন্য মানুষের কাছে অস্ত্র থাকুক। এমন মানুষের কাছ থেকে দেশ কিছুই পেতে পারে না।


ট্রাম্পের এমন মন্তব্যের জবাবে জো বাইডেন বলেন, এমন মন্তব্য লজ্জাজনক। অবশ্য যিনি হাতি এবং সিংহের মধ্যে পার্থক্য করতে পারেন না তার কাছ থেকে এরচেয়ে বেশি আর কিইবা আশা করা যায়।যুক্তরাস্ট্রের ভোটাররা যথেস্ট সচেষ্ট, আমার মানসিক অবস্থা কেমন সেটা তারা জানেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply