Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শীত কবলিত এলাকার মানুষের মাঝে ৬০ বছরের বেশি বয়সের বৃদ্ধ এবং প্রতিবন্ধী ও এতিমদের অগ্রধিকার ভিত্তিতে দ্রুত কম্বল বিতরণের জন্য সংশ্লিষ্ট কর্তপক্ষের প্রতি নির্দেশ দিয়েছে। আজ সন্ধ্যায় সারাদেশের শীতার্ত মানুষের মাঝে বিতরনের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৯টি বেসরকারি ব্যাংকের সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি)-র দেয়া ৩ লাখ ৭০ হাজার পিস কম্বল গ্রহণের পর তিনি এই নির্দেশ দেন।





প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শীত কবলিত এলাকার মানুষের মাঝে ৬০ বছরের বেশি বয়সের বৃদ্ধ এবং প্রতিবন্ধী ও এতিমদের অগ্রধিকার ভিত্তিতে দ্রুত কম্বল বিতরণের জন্য সংশ্লিষ্ট কর্তপক্ষের প্রতি নির্দেশ দিয়েছে।
আজ সন্ধ্যায় সারাদেশের শীতার্ত মানুষের মাঝে বিতরনের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৯টি বেসরকারি ব্যাংকের সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি)-র দেয়া ৩ লাখ ৭০ হাজার পিস কম্বল গ্রহণের পর তিনি এই নির্দেশ দেন।
নিজ নিজ ব্যাংকের চেয়ারম্যান ও পরিচালকরা প্রধানমন্ত্রীর সরকারি বাসভন গণভবনে শেখ হাসিনার কাছে এসব কম্বল হস্তান্তর করেন।
কম্বল গ্রহণকালে তাদের এই মহতী কাজের জন্য প্রধানমন্ত্রী ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং পাশাপাশি তিনি শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতিও আহবান জানান।
প্রধানমন্ত্রী বলেন, সমাজের বিত্তবান ব্যক্তিরা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করলে গরীব ও অসহায় মানুষ উপকৃত হবে।
শেখ হাসিনা সারাদেশের শীতার্ত মানুষেল মাঝে এসব কম্বল দ্রুত পৌঁছে দেয়ার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তাদের নির্দেশ দেন।
বাংলাদেশ এসোসিয়েশন অব ব্যাংকস এর সভাপতি ও এক্সিম ব্যাংকের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার পরিচালিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন উপস্থিত ছিলেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply