Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » চট্টগ্রামে গণপিটুনিতে ৩ ‘ডাকাত’ নিহত ও অস্ত্রসহ আটক ৫ 'ডাকাত'




চট্টগ্রামে গণপিটুনিতে ৩ ‘ডাকাত’ নিহত ও

    অস্ত্রসহ আটক ৫ 'ডাকাত'

  চট্টগ্রাম মহানগরীতে গণপিটুনিতে তিন ‘ডাকাত’ নিহত হয়েছে।

 চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানার উত্তর কাট্টলী বেড়িবাঁধ এলাকায় জনতার গণপিটুনিতে তিন ‘ডাকাত’ নিহত হয়েছে। এসময় পুলিশ ও জনতা মিলে আরো ৫ জনকে আটক করেছে।

মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে দুজনের নাম পাওয়া গেছে। এরা হল, সাগর (৩০) ও রাসেল (২২)। অন্যজনের পরিচয় জানা যায়নি। আটক পাঁচজন হচ্ছে- মো.রুবেল (১৮), আলাউদ্দিন (১৭), মনির হোসেন (১৮), রানা (১৮) এবং রুবেল (১৭)।

এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, সম্প্রতি কাট্টলী এলাকায় কয়েকবার ডাকাত হানা দেয়ার ঘটনায় আতঙ্কিত হয়ে পড়ে এলাকার সাধারণ মানুষ। ফলে ডাকাত প্রতিরোধে রাত জেগে পালাক্রমে পাহারা দিয়ে আসছিল কাট্টলীবাসী। জনতার সঙ্গে পুলিশের একাধিক টিমও টহল ডিউটিতে থাকে। মঙ্গলবার রাত ৩টার দিকে আটজনের ডাকাতদল ডাকাতির প্রস্তুতির সময় স্থানীয়রা গণপিটুনি দিলে তিন ডাকাত ঘটনাস্থলেই মারা যান। এসময় বাকিরা পালিয়ে যাবার চেষ্টা করলে পুলিশ ও জনতা মিলে তাদের ধরে ফেলে।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ জানান, আটক ডাকাতদের কাছ থেকে একটি এলজি বন্দুক, তিনটি কিরিচ, একটি হকিস্টিক ও তিন রাউণ্ড গুলি উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে সকাল ৮টার দিকে সেগুলো ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।#







«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply