Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » বাগরহাটের কচুয়া উপজেলা মঘিয়া এলাকার (জেএমবি) চার সদস্যকে অস্ত্র ও গোলাবারুদ আটক





     বাগরহাটের কচুয়া উপজেলা মঘিয়া এলাকার একটি বাড়ি থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) চার সদস্যকে অস্ত্র ও গোলাবারুদ আটক করা হয়েছে।
মঙ্গলবার ভোরে কচুয়া থানা পুলিশ ও জেলা ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে। এসময় গোয়েন্দা পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। আটককৃতদের বর্তমানে কচুয়া থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়।
আটককৃতরা হলেন- বাগেরহাটের কচুয়া এলাকার আকাশ (১৯) পিরোজপুর জেলার হাবিবুল্লাহ (১৯), একই জেলার কাবিরুল(২৬) ও মিজানুর রহমান(২৫)।
পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, উপজেলার প্রত্যন্ত গ্রাম মঘিয়ার একটি বাড়িতে জেএমবি সদস্যরা অবস্থান করছে, এমন খবর নিশ্চিত হয়ে ডিবি পুলিশ ও কচুয়া থানার ওসি মো. কবিরুল ইসলামের নেতৃত্বে একটি দল ভোরে সেখানে অভিযান চালায়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা হামালা চালায়। এসময় পুলিশও আত্মরক্ষাতে গুলি ছোড়ে। পরে ওই মঘিয়া এলাকার পরিত্যাক্ত বাগানবাড়ি থেকে জঙ্গিদের ব্যবহৃত একটি রিভলবর, পাঁচটি হাতবোমা এবং বোমা তৈরির বেশকিছু সরঞ্জামসহ চার জঙ্গিকে আটক করা হয়।

বর্তমানে তাদের কচুয়া থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সদস্য বলে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply