Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » ইউটিউব মাতাচ্ছে দুই নায়িকার সঙ্গে শাকিব খানের রোমান্স! (ভিডিও)




 


   ইউটিউব মাতাচ্ছে দুই নায়িকার সঙ্গে শাকিব খানের রোমান্স! (ভিডিও)

  

সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা ‘ভাইজান এলো রে’ নিয়ে উন্মাদনা চলছেই। সিনেমার প্রথম পোস্টার প্রকাশের পরপরই ইউটিউবে মুক্তি পেয়ে সিনেমাটির নতুন গান ‘বেবি জান’। মুক্তি পাওয়ার দুই দিনের মাথাতেই ১০ লাখেরও বেশি ভিউ অর্জনে সক্ষম হয়েছে গানটি।


 


যৌথ প্রযোজনার এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ওপাড়ের দুই নায়িকা- শ্রাবন্তী ও পায়েল সরকার। এই দুই সনায়িকার সঙ্গে শাকিব খানকে দেখা যাবে দ্বৈত ভূমিকায়। 


মাত্র দুই ঘন্টায় গানটি উপভোগ করেছেন ৬০ হাজারের বেশি দর্শক। শুধু তাই নয়, গানের কমেন্ট বক্সেও একের পর এক প্রশংসার বাক্য জমা পড়ছে। অর্থাৎ ভাইজানের সঙ্গে দুই নায়িকার রোম্যান্স দর্শকরা ভালোভাবেই গ্রহণ করেছেন।


‘বেবি জান জান বলে আমার জান নিয়েছে’-এমন কথার গানটি লিখেছেন ও সুর-সংগীত করেছেন দোলান মৈনাক। গেয়েছেন বলিউডের গায়ক নাকাশ আজিজ ও অন্তরা মিত্র। বলিউড কোরিওগ্রাফার আদিল শেখের নির্দেশনায় ‘বেবি জান’ গানে শাকিবের সঙ্গে রোম্যান্সে মেতেছেন শ্রাবন্তী ও পায়েল।


এক শাকিব চঞ্চল, সাহসী আর স্টাইলিশ, আরেকজন বোকাসোকা আর ভদ্র। দু’জনের সঙ্গে শ্রাবন্তী ও পায়েলের দুই রকমের রসায়ন ফুটিয়ে তোলা হয়েছে গানের দৃশ্যে। গানটির শুটিং হয়েছে লন্ডনে।


কলকাতার জনপ্রিয় নির্মাতা জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব, শ্রাবন্তী ও পায়েল ছাড়া আরো অভিনয় করছেন দীপা খন্দকার, মনিরা মিঠু প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে এসকে মুভিজ। আগামী ঈদকে উপলক্ষ করে ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়।

   






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply