sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » নারী ব্যান্ডের খোঁজে সংগীত প্রতিযোগিতা




‘সানসিল্ক ডিভাস’ নামে সংগীত প্রতিযোগিতার আয়োজন করছে ক্রেইন্স লিমিটেড। এই প্রতিযোগিতা থেকে খুঁজে বের করা হবে চারজন নারী সংগীতশিল্পীকে। তাঁদের নিয়ে করা হবে পেশাদার ‘অল গার্ল পপ ব্যান্ড’। নারী শিল্পীদের নিয়ে পেশাদার পপ ব্যান্ড তৈরির জন্য এই আয়োজনে পৃষ্ঠপোষকতা করছে সানসিল্ক এবং সহযোগিতা করছে সনি ডিএডিসি।

গুলশানের ওয়েস্টিন হোটেলে আজ শনিবার বিকেলে এক সংবাদ সম্মেলনে আয়োজন সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন ক্রেইন্স লিমিটেডের চিফ অপারেটিং অফিসার কাজী ফয়সাল আহমেদ। তিনি বলেন, ‘ইংলিশ পপ ঘরানার ব্যান্ড স্পাইস গার্লস থেকে আমরা অনুপ্রেরণা পেয়েছি। তাদের দেখে মনে হয়েছে বাংলাদেশেও এ রকম ব্যান্ড হতে পারে।’

সংবাদ সম্মেলনে জানানো হয়, এটি প্রতিযোগিতার প্রথম মৌসুম। সারা দেশের নারী শিল্পীরা অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। তাঁদের মধ্য থেকে বাছাইকৃতদের ঢাকায় লাইভ অডিশন নেওয়া হবে। তারপর ধাপে ধাপে খুঁজে বের করা হবে চার নারী সংগীতশিল্পীকে। বিস্তারিত জানতে ঢুঁ মারতে হবে www.sunsilkdivas.com ওয়েবসাইটে।

অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশ হেয়ার কেয়ারের ক্যাটাগরি হেড জাহিন সাজেদুল ইসলাম বলেন, ‘এটা খুবই দারুণ একটি আয়োজন। এটি সফল করতে পারলে বাংলাদেশের সংগীত জগতে অসাধারণ একটি কাজ হবে।’

প্রতিযোগিতার বিচারক হিসেবে থাকছেন চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমি, নেমেসিস ব্যান্ডের জোহাদ রেজা চৌধুরী, সংগীতশিল্পী আলিফ আলাউদ্দিন ও হৃদয় খান। হৃদয় খান ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যোগ দেন। ভিডিও বক্তৃতা দেন সনি ডিএডিসির (ভারত) হেড অব বিজনেস জোজি মামেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিজয়ী চারজনের ব্যান্ডটি পাবে নগদ পাঁচ লাখ টাকা, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে একটি করে হোন্ডা ডিও মোটরবাইক। সনি ডিএডিসির সহায়তায় পাবে বলিউডের ছবিতে গান গাওয়ার সুযোগ। এ ছাড়া ব্যান্ডটির সঙ্গে দুই বছরের চুক্তি থাকবে সনি ডিএডিসি ও ক্রেইন্স লিমিটেডের। কমপক্ষে ৩০টি লাইভ পারফরম্যান্স করার সুযোগ থাকবে এই চুক্তিতে। প্রকাশিত হবে দুটি অ্যালবাম। পুরো আয়োজনের ব্রডকাস্ট পার্টনার দীপ্ত টিভি।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply