sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ পাঁচজনকে গুলি করে মেরে বন্দুকধারীর আত্মহত্যা




যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার কার্ন কাউন্টিতে এক বন্দুকধারী নিজের স্ত্রীসহ পাঁচজনকে গুলি করে মারার পর নিজেও আত্মহত্যা করেছেন। কর্তৃপক্ষের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে দেশটির গণমাধ্যম ব্লুমবার্গ।

গতকাল বুধবার (১২ সেপ্টেম্বর ২০১৮) লস অ্যাঞ্জেলস থেকে ১৪৫ কিলোমিটার উত্তরে অবস্থিত বেকারসফিল্ড শহরের একটি ব্যবসা প্রতিষ্ঠানে স্ত্রীসহ তিনজনকে এবং পরে একটি বাসায় গিয়ে দুজনকে গুলি করে মারেন তিনি।

কার্ন কাউন্টি শেরিফ(কাউন্টির শান্তিরক্ষায় নিয়োজিত সরকারি কর্মকর্তা) ডনি ইয়োংব্লাড কেইআরও-টিভিকে বলেন, এলোপাতাড়িভাবে ছোড়া গুলিতে এই ছয় জনের মৃত্যু হয়নি। তারা অল্প সময়ের মধ্যেই মারা গেছেন।

তিনি বলেন, বিকেল সাড়ে পাঁচটার দিকে স্ত্রীসহ বন্দুকধারীকে ব্যবসা প্রতিষ্ঠানটিতে দেখা যায়। এখানে তিনি আরেক ব্যক্তির মুখোমুখি হন। তিনি প্রথমে এই ব্যক্তিকে এবং পরে তার স্ত্রীকে গুলি করেন। এই ঘটনা একজন দেখে ফেললে তাকেও গুলি করেন।

ইয়োংব্লাড বলেন, তিনি সেখান থেকে একটি বাসায় গিয়ে একজন পুরুষ এবং একজন নারীকে গুলি করে হত্যা করেন। এরপর তিনি বন্দুক দেখিয়ে এক নারীর গাড়ি ছিনতাই করে হাইওয়ের দিকে এগিয়ে যান। হাইওয়েতে তিনি একজন শেরিফ ডেপুটির মুখোমুখি হলে নিজেকে গুলি করে আত্মহত্যা করেন।

তিনি বলেন, এখনও বন্দুকধারীর পরিচয় জানা যায়নি। স্ত্রী ছাড়া অন্যদের সঙ্গে এই বন্দুকধারীর কী সম্পর্ক তাও জানা যায়নি। ইয়োংব্লাড বলেন, প্রায় ৩০ জন এই ঘটনা দেখেছেন এবং ডেপুটিরা তাদের সঙ্গে কথা বলেছেন।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply