sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » ওপেনিংয়ে লিটনকে এগিয়ে রাখছেন তামিম




১৪তম এশিয়া কাপের পর্দা উঠতে আর বাকি মাঝে একদিন। ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়েই শুরু হবে এশিয়ার ক্রিকেটের সবচেয়ে বড় এই আসর।
তার আগে সব দলই নিজেদের পরিকল্পনা সাজাচ্ছে বিপক্ষ দলকে ঘায়েল করতে। বাদ নেই বাংলাদেশের ক্ষেত্রেও। তাই তো প্রায় সপ্তাহ খানেক আগেই টাইগাররা পৌঁছে গিয়েছে সংযুক্ত আরব আমিরাতে।

কন্ডিশনের সঙ্গে নিজেদের মানিয়ে নিতে আগেভাগেই চলে যাওয়া। কেন না, এর আগে গত ২৩ বছরে আরব আমিরাতের মাটিতে কোনও ম্যাচ খেলেনি বাংলাদেশ দল।
অচেনা কন্ডিশনে কেমন করবে বাংলাদেশ দল? তাছাড়াও এই দলে অভিজ্ঞ ক্রিকেটারের সঙ্গে আছে নতুন মুখ আর জাতীয় দলে থিতু হতে না পারাদেরও কয়েকজন।

তেমনই তামিমের সঙ্গে ওপেনিং করার জন্য দলে রাখা হয়েছে লিটন দাস আর মোহাম্মদ মিথুনকে। আছেন নতুন মুখ নাজমুল হাসান শান্তও।
কিন্তু তামিম কাকে এগিয়ে রাখছেন? আজ বৃহস্পতিবার দুবাইতে গণমাধ্যমকে তামিম ইকবাল জানান, সব কিছু ঠিক থাকলে লিটন দাসই ওপেনিং পার্টনার হবে আমার।
তামিম আরও বলেন, লিটন দাস সাম্প্রতিক সময়ে আমার সঙ্গে ওপেনিং করেছে বেশ কয়েকটি ম্যাচে। ওয়েস্ট ইন্ডিজে টেস্ট এবং টি-টোয়েন্টিতে  বেশ ভালো ব্যাটিং করছে। টিম ম্যানেজমেন্ট যদি চায় এতে অবাক হবার কিছু নেই।
আরেক ওপেনার মোহাম্মদ মিথুনের চেয়ে লিটনকে এগিয়ে রাখার কারণ হিসেবে বলা যায়, জাতীয় দলের হয়ে সবশেষ ২০১৭ তে তামিমের সঙ্গে  খেলেছেন মিথুন।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply