sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » » বাসের ধাক্কায় শিশুর মৃত্যু: গঞ্জেরাজ পরিবহনের চালক গ্রেপ্তার




কুষ্টিয়ায় শিশু আকিফা হত্যা মামলায় গঞ্জেরাজ পরিবহনের  বাসচালক মহিদ মিয়া ওরফে খোকনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব)।
বৃহস্পতিবার র‍্যাব কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়। তবে তাকে আটকের বিষয়ে বিস্তারিত জানা যায়নি।
র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

গেল ২৮ আগস্ট ফয়সাল গঞ্জেরাজ নামের বাসটি কুষ্টিয়ার চৌড়হাস মোড় এলাকায় ওই শিশুসহ তার মাকে ধাক্কা দেয়। এতে মায়ের কোল থেকে সড়কে ছিটকে পড়ে আকিফা গুরুতর আহত হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশুটি। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যাচেষ্টার মামলা হয়। মামলায় বাসের মালিক, চালকসহ তিনজনকে আসামি করা হয়ে। মামলার তদন্ত কর্মকর্তা হলেন কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুমন কাদেরী।

গত ৯ সেপ্টেম্বর গঞ্জেরাজ পরিবহনের মালিক মো. জয়নাল আবেদীনকে (৬৩) গ্রেপ্তার করে পুলিশের কাছে সোপর্দ করে র‌্যাব। ১০ সেপ্টেম্বর তাকে আদালতে পাঠায় পুলিশ। আদালতে একই সময়ে গঞ্জেরাজ বাসের চালক মহিদ মিয়া আত্মসমর্পণ করেন। এরপর তারা জামিনের আবেদন করলে আদালত জামিন দেন। পরদিন মামলাটি ৩০২ ধারায় সংযোজন করার জন্য একই আদালতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সুমন কাদেরী। আদালত সেটি মঞ্জুর করেন। পরে বাসের মালিক ও চালকের জামিন আদেশ বাতিলের আবেদন করলে আদালত তাদের জামিন আদেশ বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এরই পরিপ্রেক্ষিতে গ্রেপ্তার হলেন মহিদ মিয়া।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply