sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » » বারাক ওবামার স্ত্রীর বক্তব্যের জবাব দিলেন ডোনাল্ড ট্রাম্প


মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার পূর্বসুরি বারাক ওবামার তীব্র সমালোচনা করে বলেছেন, মার্কিন সেনাবাহিনীকে দুর্বল করে ফেলাসহ আরো বেশ কিছু কারণে তিনি কখনোই ওবামাকে ক্ষমা করবেন না। ট্রাম্প শুক্রবার প্যারিসের উদ্দেশ্যে ওয়াশিংটন ত্যাগ করার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন।

ট্রাম্প সম্পর্কে বারাক ওবামার স্ত্রী মিশেল ওবামা যে বক্তব্য দিয়েছেন সে সম্পর্কে প্রতিক্রিয়া জানতে চাইলে মার্কিন প্রেসিডেন্ট মিশেলের পরিবর্তে তার স্বামীকে আক্রমণ করেন।

মিশেল ওবামা তার আত্মজীবনীমূলক এক বইয়ে ট্রাম্পের তীব্র সমালোচনা করে লিখেছেন, বারাক ওবামার মার্কিন নাগরিকত্ব নিয়ে সংশয় প্রকাশ এবং ওবামা পরিবারের নিরাপত্তা বিপন্ন করার জন্য তিনি কখনোই ট্রাম্পকে ক্ষমা করবেন না। মিশেলের বইটি শিগগিরই বাজারে আসবে বলে জানা গেছে।

মিশেল ওবামা যে ভাষায় ট্রাম্পকে আক্রমণ করেছেন ট্রাম্প ঠিক সে ভাষায় পাল্টা বারাক ওবামাকে আক্রমণ করে বলেছেন, আমেরিকার সেনাবাহিনীকে দুর্বল করে রাখার জন্য তিনি বারাক ওবামাকে কখনোই ক্ষমা করবেন না।

মার্কিন প্রেসিডেন্ট বলেন, বারাকা ওবামার শাসনামলে আমেরিকার সেনাবাহিনী দুর্বল ও ক্লান্ত হয়ে পড়েছিল; কিন্তু তিনি ক্ষমতায় এসে সেই দুর্বল সেনাবাহিনীকে ব্যাপক শক্তিশালী করেছেন। এ ছাড়া, ওবামা নাকি আরো অনেক ভুল করেছেন যেগুলো তিনি অদূর ভবিষ্যতে জনগণের সামনে তুলে ধরবেন।#

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply