sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » প্রতীকী অনশন কর্মসূচি থেকে আটক ৯



কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশের বিভিন্নস্থানে প্রতীকী অনশন কর্মসূচি পালন করেছে বিএনপি। এরমধ্যেই কুমিল্লা ও চট্টগ্রাম থেকে ৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।


 চট্টগ্রাম: বৃহস্পতিবার(১ নভেম্বর) সকালে চট্টগ্রামের নাসিমন ভবনের পাশে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে জড়ো হন নেতাকর্মীরা। গণঅনশন কর্মসূচিতে যোগ দিয়ে স্থানীয় নেতারা বলেন, বেগম জিয়াকে কারাগারে রেখে নির্বাচন অর্থহীন। এদিন কাজীর দেউড়ি এলাকা থেকে বিএনপির ৩ কর্মীকে আটক করে পুলিশ।

রাজশাহী: একই দাবিতে রাজশাহীতে প্রতীকী অনশন করেছে জেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠন। রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় দেয়া হয়েছে বলে অভিযোগ করেন বক্তারা। এছাড়া ৭ দফা দাবি মেনে নিয়ে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তারা।

বরিশাল: বরিশালের সদর রোডে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গণঅনশন কর্মসূচিতে যোগ দেন নেতাকর্মীরা। পুলিশি নিরাপত্তার মধ্যেই কর্মসূচিতে বেগম জিয়ার কারামুক্তির দাবি জানান নেতারা।

বরিশাল মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরওয়ার বলেন, বর্তমান সরকার সংলাপের দিনটিকেও গুরুত্ব দিচ্ছে না। সেদিনও তারা সামান্য অনশন কর্মসূচিতে বাধা দিচ্ছে। আমরা বুঝতে পারছি সংলাপ কেমন হবে।

বগুড়া: বগুড়াতেও প্রতীকী অনশন করেন বিএনপির নেতাকর্মীরা। এসময় নিরপেক্ষ সরকারের অধীনে সংসদ নির্বাচনের দাবি জানান নেতারা।




একইদিন যশোর, সুনামগঞ্জসহ বিভিন্ন স্থানে বেগম জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গণঅনশন করেছে বিএনপির জেলা ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply