Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » 'সব স্তরেই খেলাধুলার চর্চা বাড়াতে হবে'







কিশোরদের খেলাধুলায় সম্পৃক্ত করা গেলে জঙ্গি-সন্ত্রাসবাদের মতো কর্মকাণ্ড থেকে তাদের দূরে রাখা সম্ভব জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- খেলাধুলার চর্চা বাড়াতে হবে সব স্তরেই। গতকাল সন্ধ্যায় গণভবনে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ জাতীয় ফুটবল দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কারের চেক বিতরণ অনুষ্ঠানে একথা বলেন তিনি।


 বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় গণভবনে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ জাতীয় ফুটবল দলের ২৩ জন খেলোয়াড়কে ৪ লাখ টাকা করে পুরস্কারের চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রী। এ সময়, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ১১ কর্মকর্তাকেও ২ লাখ টাকা করে পুরস্কার দেন প্রধানমন্ত্রী। সম্প্রতি নেপালে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে পাকিস্তানকে হারিয়ে বিশেষ নৈপুণ্যের স্বাক্ষর রাখায় পুরস্কৃত করার এই উদ্যোগ নেন প্রধানমন্ত্রী।

এ সময়, দেশীয় খেলাধুলার পাশাপাশি দেশব্যাপী ক্রীড়াচর্চা বাড়ানোর আহ্বান জানান প্রধানমন্ত্রী। এর আগে, বিভিন্ন মন্ত্রণালয়ের আওতায় থাকা ট্রাস্টে সহায়তা দেন শেখ হাসিনা। এ সময়, বিভিন্ন প্রতিষ্ঠানকে ১'শ কোটি টাকা সহায়তা দেন তিনি। এছাড়া, বেসরকারি শিক্ষক-কর্মচারীরা আগামী বছর থেকে বৈশাখী ভাতা ও প্রতিবছর ৫ শতাংশ বার্ষিক ইনক্রিমেন্ট পাবেন বলেও ঘোষণা দেন প্রধানমন্ত্রী।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply