sponsor

sponsor

Slider

আন্তর্জাতিক

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

Facebook Like Box

» » পপির ‘ইন্দুবালা’র পোস্টার প্রকাশ



বিগ বাজেটের ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’ নির্মিত হচ্ছে। এতে একঝাঁক তারকা শিল্পী অভিনয় করছেন। সম্প্রতি ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা পপি, আঁচল, শক্তিমান অভিনেতা তারিক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, চিত্রনায়ক এবিএম সুমনসহ অনেকে।
এটি নির্মাণ করছেন অনন্য মামুন। এই ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে ইনোভেট সল্যুশন লিমিটেড। মূলত সিনেস্পট অ্যাপে এটি প্রকাশ হবে। ‘ইন্দুবালা’ ওয়েব সিরিজের অফিসিয়াল পোস্টার প্রকাশ হয়েছে আজ। অনলাইনকে পোস্টারটি প্রশংসিত হয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, পোস্টারটি ডিজাইন করেছেন অভি মিত্র। আর ডিওপি হিসেবে কাজ করেছেন মেহেদী রনি।
ইন্দুবালা ওয়েব সিরিজে নাম ভূমিকায় অভিনয় করছেন পপি। গল্পে দেখা যাবে- ইন্দুবালা একজন শিক্ষিতা সাহসী নারী, প্রতিবাদী কণ্ঠ। সমাজের অন্যায়-অপরাধের বিরুদ্ধে সোচ্চার এ নারীর প্রতিবাদ অহিংস উপায়ে।
পপি বলেন, ইন্দুবালা ওয়েব সিরিজে আমার চরিত্রটি দারুণ সিনেমাটিক। সাধারণভাবে ওয়েব সিরিজ হলেও দর্শকরা সিনেমার ফ্লেভার পাবেন। বিগ বাজেটের কাজটি নিয়ে আমি আশাবাদী। দর্শকের ভালো লাগলে সব শ্রম সার্থক হবে।
পপি আরও বলেন, আমি সব সময় ভালো কাজের সঙ্গে আছি। কাজটি করার জন্য আমাকে বলা হয়। সব কিছু শোনার পর আর না করিনি। আর বিশ্বের বিভিন্ন দেশে ওয়েব সিরিজের ভালো নির্মাণ হচ্ছে। এই কাজটির মাধ্যমে আমাদের দেশেও ওয়েব সিরিজের ভালো একটি প্রচলন শুরু হবে বলে মনে করছি।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply