sponsor

sponsor

Slider

বিশ্ব

নির্বাচন

জাতীয়

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে জঙ্গি, মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে

বাংলাদেশে রাজনীতি করতে হলে মুক্তিযোদ্ধার চেতনা ধরে রাজনীতি করতে হবে। স্বাধীনতা যুদ্ধের পক্ষ হয়ে দেশের উন্নয়ন কাজে নিজদের দায়িত্ব পালন করতে হবে। আমরা সবাই ভাল থাকতে চাই।পুলিশই জনতা ,জনতাই পুলিশ’ এ শ্লোগানকে সামনে রেখে মেহেরপুরের গাংনীতে জঙ্গি- মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ নভেম্বর-২০১৮ ইং) বিকেলে গাংনী পাইলট মাধ্যমিক স্কুল এন্ড কলেজ চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। গণ-সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গাংনী উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম সমাবেশের আয়োজন করে। এদিন দুপুরে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে সংশ্লিষ্ট চেয়ারম্যানের নেতৃত্বে ইউনিয়ন পুলিশিং ফোরামের পক্ষ থেকে ব্যানার সম্বলিত খন্ড-খন্ড মিছিল সহকারে হাজার হাজার জনতা সমাবেশে যোগ দেয়। সমাবেশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেন্দ্রনাথ সরকার (পিপিএম)। সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,মেহেরপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম)। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সহকারী পুলিশ সুপার (এডিশনাল) মোস্তাফিজুর রহমান,সহকারী পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম (পিপিএম), সহকারী পুলিশ সুপার (প্রফেশনাল ) নব কুমার, সহকারী পুলিশ সুপার লিয়াকত হোসেন প্রমুখ। প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) তার বক্তব্যেই বলেন, স্বাধীনতার চেতনায় বিশ্বাসী দলকে এ দেশে রাজনীতি করতে হবে। স্বাধীনতার বিপক্ষ শক্তিকে আমরা দেখতে চাইনা। পিতাকে যারা অস্বীকার করে তাদের এদেশে রাজনীতি করার কোন অধিকার নেই। জঙ্গী, মাদক ও সন্ত্রাস বিরোধী আন্দোলনে আমরা গর্বিত পুলিশ বাহিনী আপনাদের সহযোগিতা নিয়ে নির্মূল করতে চাই। আগামী সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় যারা দেশ পরিচালনা করছে এবং এদেশের উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখতে আমরা সবাই বর্তমান সরকারকে নির্বাচিত করতে চাই। গাংনী থানার এএসআই দেলোয়ার হুসাইন ও আব্দুল্লাহ আল-মামুনের যৌথ সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, গাংনী উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা,বিশিষ্ট ব্যবসায়ী হাজী আলফাজ উদ্দীন বিশ্বাস, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ, জেলা ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক এনামুল হক, গাংনী বাজার জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা রুহুল আমিন, সন্ধানী স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক বাবু সুকেশ চন্দ্র বিশ্বাস, নিত্যানন্দপুর চার্চের বিশপ বেনজামিন বিশ্বাস প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন,গাংনী পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র নবীরউদ্দীন, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও শিক্ষাবিদ সিরাজুল ইসলাম স্যার,গাংনী সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম, গাংনী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ খোরশেদ আলী,কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা,রাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু,গাংনী পাইলট মাধ্যমিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আফজাল হোসেন,তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস,ধানখোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,সিনিয়র সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডামসহ বিভিন্ন ইউনিয়নের কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যবৃন্দ,সামাজিক সংগঠনের প্রতিনিধি , জনপ্রতিনিধি, শ্রমিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
বৃহস্পতিবার বিকালে

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এ কথা গুলি বলেন।
তিনি আরও বলেন, গাংনীর মানুষ বর্তমানে শান্তিতে বসবাস করছে। আমি সুস্পষ্ঠ কন্ঠে বলতে চাই, বাংলাদেশে আমরা সবাই একসাথে শান্তিতে থাকতে চাই। আপনাদের সন্তানের জন্য নিরাপত্তা নিশ্চিত করতে হবে। কারণ আমরা আর পিছনে যেতে চাই না। আমি সেবা দিতে এসেছি। আপনি অন্যায় করবেন না আর অন্যায়ের জন্য কারও আবেদন নিয়ে আসবেন না। জঙ্গিবাদ, সন্ত্রাসের রাজত্ব যে করবে তার বিরুদ্ধে যাবেন।
গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম(প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ, জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি এনামুল হক, গাংনী জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাও. মো: রুহুল আমিন প্রমূখ।

«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply