Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » সুবর্ণচরে ধর্ষণ মামলার দুই আসামি রিমান্ডে








নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নে ষষ্ঠ শ্রেণির ছাত্রী গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার দুই আসামির চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।


 রোবার (১০ ফেব্রুয়ারি) আসামিদের আদালতে হাজির করা হলে বিচারক নবনিতা গুহ শুনানি শেষে তাদের দুইজনের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এরা হলেন-সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের মৃত তৈয়বের ছেলে ইসরাফিল আজাদ স্বপন (২৩) ও একই এলাকার চাঁন মিয়ার ছেলে নিজাম উদ্দিন (২২)।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেলে গ্রেপ্তারকৃত আসামিদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হলে আদালত তাদের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত ২ ফেব্রুয়ারি স্থানীয় ভূমিহীন বাজার জুনিয়র উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বাড়ি যাবার জন্য অটোরিকশা চালক স্বপনের গাড়িতে ওঠে। স্বপন তাকে চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে একটি জায়গায় নিয়ে নিজামের সহযোগিতায় ধর্ষণ করে। পরদিন এ ঘটনায় ভিকটিমের বড় ভাই বাদী হয়ে স্বপন ও নিজামকে আসামি করে একটি মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত স্বপন ও নিজামকে গ্রেপ্তার করে পুলিশ।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply