Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » কেন তাঁকে সপাটে চড় মেরেছিলেন হরভজন সিং! এত বছর পর জানালেন শ্রীসন্থ




  কেন তাঁকে সপাটে চড় মেরেছিলেন হরভজন সিং! এত বছর পর জানালেন শ্রীসন্থ
 
নিজস্ব প্রতিবেদন- পাঞ্জাব বনাম মুম্বইয়ের ম্যাচে আকর্ষণের কেন্দ্রে চলে এসেছিলেন দুজন। এস শ্রীসন্থকে মাঠেই সপাটে চড় মেরেছিলেন হরভজন সিং। ভারতীয় ক্রিকেটের অন্যতম বিতর্কিত কাণ্ড। শ্রীসন্থের জীবনে এমনিতেই বিতর্ক নিত্যসঙ্গী। ভাজ্জির হাতের চড় থেকে শুরু করে ফিক্সিং কাণ্ডে নাম জড়ানো! একের পর এক কাণ্ড ঘটেছে তাঁর জীবনে। ক্রিকেট খেলে তিনি যত না জনপ্রিয় হয়েছেন, এসব কাণ্ডের জন্য তাঁর নাম ছড়িয়েছে বরং বেশি। তবে সেই বিতর্কিত কাণ্ড নিয়ে তিনি কখনও সেভাবে মুখ খোলেননি। হরভজন সিং অবশ্য কম যান না। অজি তারকা সাইমন্ডসের সঙ্গে তাঁর বচসার কথা কে না জানে!

শ্রীসন্থ চড় খাওয়ার পরও বড় মনের পরিচয় দিয়েছিলেন। ভরা মাঠে মানহানির পরও তিনি চেয়েছিলেন ভাজ্জির যেন শাস্তি না হয়! এক সংসারে থাকলে ঠোকাঠুকি তো লাগতেই পারে! শ্রী কিন্তু ব্যাপারটাকে এতটাই সহজভাবে দেখেছিলেন। ভাজ্জিক শাস্তি না দেওয়ার জন্য বিসিসিআই-এর কাছে দরবার করেছিলেন। শ্রী এত বছর পর বলেছেন, সেদিন রাতেই আমরা একসঙ্গে ডিনার করি। সচিন পাজি আমাদের মধ্যস্থতা করেছিল। আমারই দোষ ছিল। আমি তখন খুব বদমায়েশি করতাম। ভাজ্জি আউট হলেই ওকে রাগাতাম এটা-ওটা বলে। সেদিন ভাজ্জি হয়তো কোনও কারণে বিরক্ত ছিল। তাই আমার কথায় ভীষণ চটে গিয়েছিল। আমরা সেদিনই ব্যাপারটা মিটিয়ে ফেলেছিলাম। কিন্তু মিডিয়া ওই ঘটনাটিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছিল। 
 
শ্রীসন্থের নির্বাসনের মেয়াদ শেষ হচ্ছে চলতি বছরেই। মাঠে ফেরার প্রস্তুতিও শুরু করেছেন তিনি। কেরলের পেসার দাবি করেছেন, গত আট বছরে তাঁর দুঃসময়ে পাশে থেকেছেন ভাজ্জি। এমনকী ২০১৮ সালে দলীপ ট্রফি খেলতে গিয়ে তিনি ভাজ্জি, গম্ভীরদের সঙ্গে দেখাও করেছিলেন। শ্রী বলেছেন, তাঁর আর ভাজ্জির সম্পর্কে এখন আর পুরনো সেই ঘটনার লেশমাত্র নেই। 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply