sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » পাকিস্তানের সেই দশের ৬ ক্রিকেটারই এবার নেগেটিভ




পাকিস্তানের সেই দশের ৬ ক্রিকেটারই এবার নেগেটিভ
 
পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রথমদফা টেস্টে দিন পাঁচেক আগে যে দশ ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছিলেন, তাদের ৬ জনই দ্বিতীয়দফার পরীক্ষায় নেগেটিভ এসেছেন। যার মধ্যে আছেন বোর্ডের পরীক্ষার পর আলাদা টেস্ট করিয়ে নিজেকে করোনামুক্ত ঘোষণা করা মোহাম্মদ হাফিজও।

ইংল্যান্ড সফরের দলে থাকা পাকিস্তানের দশ ক্রিকেটারের করোনা শনাক্ত হলে চিন্তায় পড়ে যায় পিসিবি। পরপর দুদফা টেস্টে নেগেটিভ না এলে সেই ক্রিকেটারকে সফরে নিতে পারবে না বোর্ডটি।

শনিবার ছয় জনের নেগেটিভ আসা পিসিবির জন্য স্বস্তিরই। সংবাদ বিজ্ঞপ্তিতে বোর্ডটি জানিয়েছে- হাফিজ, ওয়াহাব, শাদাব, ফখর, রিজওয়ান ও হাসনাইনের কোভিড-১৯ সবশেষ পরীক্ষায় নেগেটিভ এসেছে।

 

বাকি থাকল যে চারজন সেই হারিস রউফ, ইমরান খান, হায়দার আলি ও কাশিফ ভাট্টি এবারও পজিটিভ।

ইংল্যান্ড সফরের দিনক্ষণ জানিয়ে দিয়ে পাকিস্তান সফরের দলে থাকা ২৯ ক্রিকেটারের প্রথমদফা করোনা পরীক্ষা করায় পিসিবি। তার দশ জনের পজিটিভ ফল বিস্ময়েরই ছিল। আঘাত এসেছে কোচিং স্টাফেও, একজন সংক্রমিত।

আগস্টে ইংল্যান্ডের মাটিতে তিনটি করে টেস্ট ও টি–টুয়েন্টির সিরিজ খেলার সূচি পাকিস্তানের। স্কোয়াডের ২০ ক্রিকেটারকে নিয়ে সফরে ২৮ জুন রওনা দেবে তারা। সেখানে পৌঁছে প্রথমে কোয়ারেন্টাইনে থাকবে দল। তারপর টেস্টে নেগেটিভ হলে অনুশীলনে নেমে পড়ার অনুমতি মিলবে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply