sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » » করোনাভাইরাস সংকটে শেখ হাসিনার নেতৃত্বে আস্থা রাখুন: কাদের




করোনাভাইরাস সংকটে শেখ হাসিনার নেতৃত্বে আস্থা রাখুন: কাদের

করোনাভাইরাস এর এই দুঃসময়ে সাহসী নেত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখার আহবান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন: ইস্পাতকঠিন ঐক্য ও সচেতনতার প্রাচীর গড়ে তোলার মধ্য দিয়ে আমরা আবার ফিরে পাবো চিরচেনা জগত।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন: ফুল ফল ফসল হাসি আনন্দের বাং
লাদেশ, উদ্বেগহীন গোধূলি আর আশা জাগানিয়া সূবর্ণ প্রভাত আবারও ফিরে আসবে ইনশাআল্লাহ।

সোমবার সংসদ ভবন এলাকার সরকারি বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত অনলাইন সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন: নানা সীমাবদ্ধতা নিয়েও এই মহামারি থেকে রক্ষা পেতে দিনরাত সরকার কাজ করে যাচ্ছে। বিপদের গভীরতা ও মাত্রা বুঝেও যদি সচেতন না হই, তাহলে তা হবে জেনেশুনে আগুনে ঝাঁপ দেওয়ার শামিল। নিজেসহ পরিবার ও সমাজকে বাঁচানোই হবে মূল কাজ। তাই সবার সচেতন হওয়া জরুরী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন: নিত্যদিনের শোকবার্তায় জাতি উদ্বেগাকুল। এরইমধ্যে কিছু মানুষ সংক্রমণ লুকিয়ে ঘোরাফেরা করছেন। করোনার লক্ষণ স্পষ্ট হলে তারা দিব্বি ঘুরে-বেড়ান, পরীক্ষা করান না। এতে যা ক্ষতি করার তা করেই ফেলেছে। ছড়িয়ে ফেলেছে সংক্রমণ।



তিনি বলেন: একজন থেকে শতজন আক্রান্ত। এত মৃত্যু, এত সংক্রমণ তারপরও কী আমাদের বোধগম্য হবে না। তারপরও কী আমরা সাবধান হব না। উচ্চ আদালতেও ভিড় এড়াতে নির্দেশনা দিতে হচ্ছে। তবুও আমাদের বোধশক্তি কাজ করছে না।

সড়ক পরিবহন মন্ত্রী বলেন: করোনা সংক্রমণ ও বিস্তার দিন দিন বাড়ছে। বাড়ছে মৃত্যুর সংখ্যাও। নতুন সংক্রমণ বা রোগী বৃদ্ধির দিক থেকে আমরা এখন দশম স্থানে। আর আক্রান্তের মোট সংখ্যার দিক থেকে বাংলাদেশের অবস্থান ১৮তম। তাই, সবাইকে বলি এখনও আপনারা সচেতন হন।

ওবায়দুল কাদের বলেন: এরইমধ্যে জাতীয় পর্যায়ের নেতা মোহম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, সিলেটের সাবেক মেয়র বদরুদ্দিন কামরানসহ দেশবরেণ্য শিক্ষাবিদ ব্যবসায়ী অন্যান্য পেশার মানুষ এবং সাধারণ মানুষ মৃত্যুবরণ করেছে।

করোনার এই দুঃসময়ে সংকটের সাহসী নেত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখার আহ্বান জানান তিনি বলেন: ভালো থাকার মূলে সচেতনতা, আর রোগ প্রতিরোধ ব্যবস্থা জোরদারে সার্বজনীন ঐক্য, সম্মিলিত এবং সমন্বিত প্রয়াস। আসুন, আমরা সরকারের নিরলস প্রয়াসে একে অপরকে সহযোগিতা করি, প্রকারান্তরে যা নিজেকে নিজে সহযোগিতা করা।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply