Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » » করোনা আক্রান্ত বিচারকদের সার্বক্ষণিক খবর রাখছেন প্রধান বিচারপতি




  করোনা আক্রান্ত বিচারকদের সার্বক্ষণিক খবর রাখছেন প্রধান বিচারপতি

করোনাভাইরাসে আক্রান্ত বিচারকদের সাথে কথা বলেছেন এবং সার্বক্ষণিক তাদের খবর রাখছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

সুপ্রিম কোর্টের মুখপাত্রের দেয়া তথ্য অনুযায়ী এখন পর্যন্ত দেশের অধস্তন আদালতের ১৩ জন বিচারক এবং ২৬ জন কর্মচারী করােনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।



আদালতের বিচারক ও কর্মচারীদের বিষয়ে সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান বলেন, ‘এখন পর্যন্ত সারাদেশের অধ:স্তন আদালতের ১৩ জন বিচারক এবং ২৬ জন কর্মচারী করােনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর করোনার উপসর্গ নিয়ে আইসােলেশনে আছেন আরো ৪ জন বিচারক। আক্রান্ত ১৩ জন বিচারকের মধ্যে দুই জন সুস্থ হয়ে আবার কাজে যোগদান করেছেন। তবে বর্তমানে একজন বিচারক ঢাকা সিএমএইচে আইসিইউতে চিকিৎসাধীন আছেন।তাকে প্লাজমা থেরাপি দেয়া হয়েছে। এছাড়া ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরো একজন বিচারক। এছাড়া করোনা আক্রান্ত ৯ জন বিচারক বর্তমানে নিজ নিজ বাসয় থেকে চিকিৎসা নিচ্ছেন।’

সুপ্রিম কোর্টের মুখপাত্র আরো বলেন, ‘করোনায় আক্রান্ত বিচারকদের সাথে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন কথা বলেছেন এবং সার্বক্ষণিক তাদের খবর রাখছেন। এছাড়া ২৬ জন কর্মচারীর চিকিৎসা বিষয়ে প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সুপ্রিম কোর্ট থেকে সংশ্লিষ্ট জেলার জেলা জজগণকে অনুরােধ করা হয়েছে। আর প্রধান বিচারপতির নির্দেশে করোনা সংক্রান্ত বিষয়ে সুপ্রিম কোর্টের বিচারপতিদের সাথে সার্বক্ষণিক যােগাযােগের জন্য সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেলের নেতৃত্বে ৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। এছাড়া প্রধান বিচারপতির অভিপ্রায় অনুযায়ী অধস্তন আদালতের বিচারকদের করোনা সংক্রান্ত চিকিৎসার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রারের নেতৃত্বে ৫ সদস্যের আর একটি কমিটি সার্বক্ষণিক দায়িত্ব পালন করছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply