sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » নিজের পছন্দের জায়গায় সমাহিত হচ্ছেন এন্ড্রু কিশোর




 নিজের পছন্দের জায়গায় সমাহিত হচ্ছেন এন্ড্রু কিশোর
মৃত্যুর আগেই শেষ ঠিকার পছন্দ করে রেখেছিলেন দেশবরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। পছন্দের সেই জায়গাটি হলো রাজশাহীর খ্রিস্টান কবর স্থানের ক্রিসমাস গাছের ছায়াতল। সেখানেই আগামীকাল মঙ্গলবার (১৪ জুলাই) তাকে সমাহিত করতে প্রস্তুত করা হচ্ছে জায়গাটি।

রোববার গিয়ে দেখা গেছে, রাজশাহী নগরের সিঅ্যান্ডবি মোড় থেকে দক্ষিণ দিকে অবস্থিত সার্কিট হাউস। হাউসটির বিপরীত দিকের গলিতে অবস্থিত খ্রিস্টান কবরস্থান। এর আশপাশে পুরো এলাকা অনেক নীরব। সাধারণ মানুষজনের তেমন চলাফেরা নেই। ঢালিউডের প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের মৃত্যুতে পরিবেশও যেন শোকে ভারী হয়ে উঠেছে।


কবরস্থানটির দায়িত্বে থাকা রূপক যুবকের জানান, এন্ড্রু কিশোর দাদা নিজের সমাধির জন্য এই জায়গাটি পছন্দ করে গেছেন। সে জন্য এখানেই তার কবর প্রস্তুত করা হচ্ছে।

এর আগে, ৬ জুলাই, সোমবার দীর্ঘ ১০ মাস ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে না ফেরার দেশে চলে যান জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোর।
শরীরে নানা ধরনের জটিলতা নিয়ে অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন এন্ড্রু কিশোর। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর ১৮ সেপ্টেম্বর তার শরীরে নন-হজকিন লিম্ফোমা নামক ব্লাড ক্যানসার ধরা পড়ে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে তার চিকিৎসা শুরু হয়। সেখানে কয়েক মাস একনাগাড়ে তার চিকিৎসা চলে। চিকিৎসারত অবস্থায় তিনি নিজের ইচ্ছায় দেশে ফিরেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply