sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত






গাজীপুর সিটি করপোরেশনের ন্যাশনাল পার্ক এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। আজ সোমবার সকালে র‌্যাব-১-এর স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আবদুল্লাহ আল-মামুন এ তথ্য জানান।


 

র‌্যাবের দাবি, নিহতরা সন্ত্রাসী এবং ডাকাত দলের সদস্য। তাঁদের আনুমানিক বয়স ৩০ থেকে ৩২ বছর। তাৎক্ষণিকভাবে তাঁদের নাম-পরিচয় জানা যায়নি।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি র‍্যাবের।

আবদুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সিটি করপোরেশনের ন্যাশনাল পার্কের ৪ নম্বর গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একদল সন্ত্রাসী ডাকাতির উদ্দেশ্যে গতকাল রোববার দিবাগত রাতে অবস্থান করছে—এমন গোপন খবর পেয়ে র‌্যাব সদস্যরা সেখানে অভিযানে যান। সেখানে উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী ডাকাতরা কয়েকজন র‌্যাব সদস্যকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। পরে ডাকাত সদস্যরা পিছু হটলে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠান।

গুলিবিনিময়ের ঘটনায় ওয়াসিম নামের র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন বলেও দাবি করেন আবদুল্লাহ আল-মামুন।

লেফটেন্যান্ট কমান্ডার আবদুল্লাহ আল-মামুন আরো জানান, বেশ কিছুদিন ধরে ন্যাশনাল পার্ক এলাকার বিভিন্ন স্থানে একটি সন্ত্রাসী ও ডাকাত দল ডাকাতি করে আসছিল। এ ছাড়া তারা বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করত বলে জানা গেছে। নিহতরা ওই সন্ত্রাসী দলের সদস্য






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply