sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন




 করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন

করোনায় আক্রান্ত কিংবদন্তি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। শনিবার (১১ জুলাই) সন্ধ্যায় অমিতাভ বচ্চনকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অমিতাভ নিজেই এই খবর নিজের ট্যুইট হ্যান্ডেলে শেয়ার করেছেন। 

টুইটে তিনি জানান, তিনি করোনা পজিটিভ। এই কারণে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার পরিবার ও যারা বাড়িতে কাজ করেন, তাদেরও পরীক্ষা করা হয়েছে। তবে এখনও করোনা পরীক্ষার ফলাফল আসেনি। টুইটারে বিগ বি জনসাধারণের কাছে আবেদন করেন, গত দশ দিনে তার সান্নিধ্যে যারা এসেছেন, তারা যেন কোভিড পরীক্ষা করেন। 



এর আগে গত বছরের অক্টোবরেও এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ। তখন জানানো হয়েছিল, রুটিন চেক-আপের জন্যই তিনি ভর্তি হন। তার শরীর ঠিক আছে। কিন্তু এবার কী হল, সেটা এখনও স্পষ্ট নয়।

অমিতাভকে শেষবার দেখা গিয়েছে সুজিৎ সরকারের ছবি ‘গুলাবো সিতাবো’-তে। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। লকডাউনের জেরে ছবিটি হলে মুক্তি পায়নি। আমাজন প্রাইম ভিডিওতে দেখা যাচ্ছে ছবিটি। ‘কউন বনেগা ক্রোড়পতি’-তেও দেখা যাচ্ছে অমিতাভকে। এরপর ‘চেহরে’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘ঝুন্ড’-এর মতো ছবিতে দেখা যাবে বলিউডের মেগাস্টারকে।

তথ্যসূত্র : হিন্দুস্তান টাইমস।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply