Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » শিরোপা ঘরে তোলার অপেক্ষা দীর্ঘ হল য়্যুভেন্টাসের




  শিরোপা ঘরে তোলার অপেক্ষা দীর্ঘ হল য়্যুভেন্টাসের




 



টানা ৯ম সিরি আ শিরোপা ঘরে তোলার অপেক্ষা দীর্ঘ হল য়্যুভেন্টাসের। লিগের ৩৫তম রাউন্ডের ম্যাচে উদিনেসের মাঠে ২-১ গোলে হেরে বসেছে রোনালদো-দিবালারা। দিনের আরেক ম্যাচে জয় তুলে নিয়ে চ্যাম্পিয়ন্স লিগে খেলা নিশ্চিত করেছে লাৎসিও।

উদিনেসের মাঠে জয় পেলেই শিরোপা নিশ্চিত হতো য়্যুভেন্টাসের। কিন্তু ম্যাচের শুরুতেই দানিলোর হেড নিজেদের পোস্টে লেগে ফিরে আসলে বেঁচে যায় তারা। রোনালদো-দিবালারা একাধিক সুযোগ নষ্ট করার পর ৪২ মিনিটে গোলের দেখা পায় য়্যুভেন্টাস। ৫২ মিনিটে উদিনেসকে সমতায় ফেরান নেস্তোরভস্কি। আর ম্যাচের অতিরিক্ত সময়ে স্বাগতিকদের ফোফানার গোলে হারের পাশাপাশি, শিরোপা জয় বিলম্বিত করে য়্যুভেন্টাসের। এখন শেষ ৩ ম্যাচ থেকে ৪ পয়েন্ট দরকার য়্যুভেন্টাসের।

দিনের ২য় ম্যাচে মাঠে নামা লাৎসিও’র শিরোপার স্বপ্ন শেষ হয়েছে আগেই। তবে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা পাকা করতে জয়ের বিকল্প ছিলো না স্বাগতিকদের সামনে। ম্যাচের প্রথমার্ধে অবশ্য ১ গোলে পিছিয়ে ছিলো লাৎসিও। সিমিওনের গোলে এগিয়ে যায় কাগলিয়ারি। দ্বিতীয়ার্ধের শুরুতেই অবশ্য ম্যাচে সমতা ফেরায় স্বাগতিকরা। ৪৭ মিনিটে সাভিচের গোলের পর ৬০ মিনিটে ইমোবিলের গোলে ২-১ এর জয় নিশ্চিত হয় লাৎসিও’র। একই সাথে পরবর্তী চ্যাম্পিয়ন্স লিগে ইতালি থেকে ৪র্থ ও শেষ দল হিসেবে নিজেদের জায়গা পাকা করেছে তারা।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply