sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » সাহেদের গাড়ি ও বিভিন্ন ব্যাংকের ৪৮টি চেকসহ গ্রেপ্তার ২




  সাহেদের গাড়ি ও বিভিন্ন ব্যাংকের ৪৮টি চেকসহ গ্রেপ্তার ২

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদের ব্যবহৃত গাড়ি ও ৪৮টি ব্যাংক চেকসহ তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেপ্তার হওয়া দুই সহযোগী হলেন—রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজ গাজীর ভায়রা গিয়াস উদ্দিন জালাল (৬১) এবং তার গাড়ি চালক মো. মাহমুদুল হাসান (৪০)।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ঢাকার আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার বিকেলে চ্যানেল আই অনলাইনকে এ খবর নিশ্চিত করেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, ঢাকার আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে সাহেদের এই দুই সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে সাহেদের ব্যবহৃত ব্যক্তিগত গাড়ি ও বিভিন্ন ব্যাংকের ৪৮টি চেক জব্দ করা হয়।


গ্রেপ্তার দুই জনের কাছ থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওই র‌্যাব কর্মকর্তা।

এর আগে বুধবার ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত পাড়ি দেওয়ার সময় অবৈধ অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তার বিরুদ্ধে দেবহাটা থানায়ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

করোনা ভাইরাস পরীক্ষা না করেই সার্টিফিকেট দেওয়াসহ নানা প্রতারণার অভিযোগে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমকে প্রধান আসামি করে ১৭ জনের বিরুদ্ধে গত ৭ জুলাই উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব। সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। এ মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন মোট আটজন।

গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। পরীক্ষা ছাড়াই করোনার রিপোর্ট ও সনদ দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে বিপুল অর্থ হাতিয়ে নিচ্ছিল হাসপাতালটি। পরে ৭ জুলাই স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে রিজেন্ট হাসপাতালের দুই শাখা ও তার মূল কার্যালয় সিলগালা করে দেওয়া হয়।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply