sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » আবারও ভুয়া খবর; বিশ্বাস না করার আহ্বান মাশরাফীর




 আবারও ভুয়া খবর; বিশ্বাস না করার আহ্বান মাশরাফীর


করোনাভাইরাসে আক্রান্ত মাশরাফী বিন মোর্ত্তজাকে নিয়ে আবারও ভুয়া খবর ছড়িয়েছে। সামাজিক মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে নিশ্চিত না হয়ে বলা হচ্ছে তিনি এখন করোনা মুক্ত। এমন সংবাদে বিস্মিত বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এই সংসদ সদস্য। এসব বিশ্বাস না করার আহ্বান জানিয়ে নিজের অফিসিয়াল ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ম্যাশ।

পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘আসসালামুআলাইকুম, আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। পূর্বের ন্যায় আজকেও দেখলাম যে আমার করোনা টেস্ট নিয়ে অনেকে অনেক রিপোর্ট করেছেন। আপনাদের কাছে আমার বিনীত নিবেদন এই যে দয়া করে আপনারা এসব নিউজ বিশ্বাস করবেন না। আমি আপনাদের কাছে অনেক কৃতজ্ঞ যে আপনারা মন থেকে আমার জন্য দোয়া করেছেন। আপনাদের এই ভালোবাসা আমাকে দায়বদ্ধ করেছে যে আমার সঠিক সংবাদ আপনাদেরকে জানানো।

ইনশাআল্লাহ আগামীকাল (রোববার) আমিসহ আমার পরিবারের সবাই করোনা টেস্ট করাবে। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে আমি আপনাদের এখানে (সামাজিক যোগাযোগের মাধ্যমে) জানিয়ে দেব। আমার জন্য দোয়া করবেন এবং অবশ্যই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন।’

গত ২০ জুন সন্ধ্যায় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক স্ট্যাটাসে নিজের করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেন মাশরাফী। এরপর মাশরাফীর শারীরিক অবস্থা নিয়ে কয়েকটি গণমাধ্যমে ভুল খবর প্রকাশিত হয়।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply