sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ইতালির গণমাধ্যমে বাংলাদেশের ভুয়া করোনা সার্টিফিকেটের খবর





ইতালির গণমাধ্যমে বাংলাদেশের ভুয়া করোনা সার্টিফিকেটের খবর

বাংলাদেশে করোনাভাইরাস বা কোভিড-১৯ এর ভুয়া সনদ বিক্রি হচ্ছে বলে ইতালির একাধিক জাতীয় দৈনিকে বুধবার (৮ জুলাই) খবর প্রকাশ করা হয়েছে। বিষয়টি এখন সমগ্র ইতালিতে 'টক অব দ্য কান্ট্রি'।

দেশটির বেশ কয়েকটি গণমাধ্যম 'সাড়ে তিন হাজার টাকায় বাংলাদেশে ভুয়া করোনা সার্টিফিকেট' শিরোনামে খবর প্রকাশ করেছে। ফলে দেশটিতে এখন বাংলাদেশিরা চরম বিব্রতকর পরিস্থিতির মধ্যে রয়েছেন।

ইতালির রোম থেকে প্রকাশিত দেশটির শীর্ষস্থানীয় সংবাদপত্র দৈনিক 'ইল মেসেঞ্জারো' পত্রিকার প্রধান প্রতিবেদন প্রকাশ করা হয়েছে বাংলাদেশের করোনা সার্টিফিকেট নিয়ে। ‘দাল বাংলাদেশ কন তেস্ত ফালসি’ বা ‘বাংলাদেশ থেকে ভুয়া টেস্ট সহকারে’ শিরোনামের খবরে বলা হয়েছে, বাংলাদেশে জ্বর নিয়েও দেশ ছাড়তে মাত্র ৩৬ ইউরো বা সাড়ে তিন হাজার টাকার প্রয়োজন।

দেশটির আরেকটি প্রথম সারির পত্রিকা দৈনিক 'লেগো' এ সম্পর্কিত খবরটির শিরোনাম করেছে 'সাড়ে তিন হাজার টাকায় জ্বর ছাড়াই বাংলাদেশ ত্যাগ'।

অন্যদিকে ইয়াহু নিউজের পার্টনার 'ইয়াহু ফিনাঞ্জা' লিখেছে,  বাংলাদেশে দুর্নীতিবাজ চিকিৎসকরা ভুয়া 'করোনা নেগেটিভ সার্টিফিকেট' বানিয়ে দেন যা দিয়ে বিমানবন্দরের চেক পার হয়ে দেশত্যাগ করা যায়।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply