sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » যশোরে সাংবাদিক শামছুর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত





যশোরে সাংবাদিক শামছুর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত
শ্রদ্ধা, ভালোবাসা আর হত্যাকাণ্ডে দ্রুত বিচার দাবিতে যশোরের সাংবাদিকরা পালন করছে শহীদ সাংবাদিক শামছুর রহমান কেবলের ২০তম মৃত্যুবার্ষিকী। করোনার কারণে এ বছর কর্মসূচি সংক্ষিপ্ত করা হয়েছে।

কর্মসূচির অংশ হিসেবে প্রেসক্লাব যশোর ও সাংবাদিকদের দুটি ইউনিয়ন, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, সংবাদপত্র পরিষদ, স্থানীয় বিভিন্ন পত্রিকার পক্ষ থেকে বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল সাড়ে ১১টায় মরহুমের যশোর কারবালাস্থ সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। পরে কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠিত হয়। এর আগে সাংবাদিকরা কালোব্যাজ ধারণ ও শোকর‌্যালি করে।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সহ-সভাপতি নূর ইসলাম, সম্পাদক আহসান কবীর, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুল, সাধারণ সম্পাদক মিলন রহমান, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহিদ জয়, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনিরুজ্জামান মুনির, সাধারণ সম্পাদক গালিব হাসান পিল্টুসহ যশোরে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা।

প্রসঙ্গত, ২০০০ সালের এই দিন সন্ধ্যার পর যশোর শহরের কেন্দ্রস্থল দড়াটানায় নিজ অফিসে (দৈনিক জনকণ্ঠ) কর্মরত অবস্থায় দুর্বৃত্তদের গুলিতে তিনি নিহত হন। ঘটনার পরদিন তার স্ত্রী সেলিনা আক্তার লাকী বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন। বর্তমানে মামলাটি উচ্চ আদালতের আদেশে স্থগিত রয়েছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply