sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » নিলামে ডু প্লেসির ব্যাট ও গোলাপি জার্সি





নিলামে ডু প্লেসির ব্যাট ও গোলাপি জার্সি
করোনার প্রভাবে ভুগছে গোটা বিশ্ব। অনেকেই ভুগছেন অর্থ এবং খাদ্য সংকটে। এমন ক্ষতিগ্রস্ত মানুষের পাশে শুরু থেকেই সহায়তা দিয়ে যাচ্ছেন বিভিন্ন দেশের ক্রিকেট তারকারা। এবার করোনায় ক্ষতিগ্রস্ত শিশুদের পাশে দাঁড়ালেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস।

অসহায় শিশুদের সাহায্যের জন্য ৫ লাখ দক্ষিণ আফ্রিকান র‌্যান্ড তহবিল গঠনের লক্ষ্যে নেমেছে হিলসন আফ্রিকা ফাউন্ডেশন। এই সংস্থাটিকেই নিজের ব্যাট ও ২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ম্যাচে পরা গোলাপি জার্সি নিলামে তুলতে দিয়েছেন ডু প্লেসিস। এগুলো বিক্রির মাধ্যমে সহায়তা করতে চান সুবিধাবঞ্চিত শিশুদের। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ব্যাট এবং জার্সির ছবি পোস্টের মাধ্যমে এই তথ্য জানিয়েছেন প্রোটিয়া ব্যাটসম্যান ডু প্লেসিস। 

ইনস্টাগ্রামে ডু প্লেসিস লেখেন, 'আমি আমার প্রিয় গোলাপি জার্সি এবং ব্যাট অনুদান হিসেবে দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। এই জার্সি গায়ে ২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে খেলেছিলাম। এগুলো বিক্রির অর্থ ব্যয় হবে দুঃস্থ শিশুদের জন্য।' 

তবে এটিই প্রথম অনুদান নয় প্লেসিসের। এর আগেও তার স্ত্রীকে সঙ্গে নিয়ে শিশুদের সহায়তা করেছেন তিনি। করোনাকালীন সময়ে প্রায় ৩৫ হাজার শিশুকে খাবার বিতরণ করেছেন ডু প্লেসিস।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply