sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » কক্সবাজারে ৫ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার




  কক্সবাজারে ৫ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজারের টেকনাফ উপজেলায় দুইপক্ষের মধ্যে গোলাগুলিতে চারজন নিহত হয়েছেন। আজ  মঙ্গলবার ভোররাত ৪টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা, দেশীয় তৈরি দুটি এলজি, আটটি তাজা গুলি উদ্ধার করেছে বলে জানিয়েছেন কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।


নিহত ব্যক্তিরা হলেন হোয়াইক্যং ইউনিয়নের আমতলী এলাকার আবদুল মালেকের ছেলে আনোয়ার হোসেন (২৩), পূর্ব মহেষখালীয়াপাড়া হাকিম মিয়ার ছেলে আনোয়ার হোসেন (২২), নয়াবাজার এলাকার নূর মোহাম্মদের ছেলে ইসমাইল (২৪) ও খারাংখালী এলাকার আবদুস সালামের ছেলে নাছির (২৪)।

জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানিয়েছেন, ‘রাতে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় দুই ইয়াবা কারবারি গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে টেকনাফ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে ৫০ হাজার পিস ইয়াবা, দুটি দেশীয় তৈরি এলজি, আটটি তাজা গুলিসহ চারজনকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে।’

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাজান কবির জানিয়েছেন, আজ  মঙ্গলবার সকালে খবর পেয়ে কক্সবাজার শহরের কবিতা চত্বর থেকে অজ্ঞাতনামা এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি একটি এলজি, একটি তাজা কার্তুজ, দুটি খালি খোসা ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে। উদ্ধার হওয়া যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply