sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » প্রিমিয়ার লিগের ট্রফি পাচ্ছে আজ লিভারপুল




 প্রিমিয়ার লিগের ট্রফি পাচ্ছে আজ লিভারপুল

ইংলিশ প্রিমিয়া লিগে আজ শিরোপা পাচ্ছে লিভারপুল। শেষ হোমম্যাচে চেলসির বিপক্ষে নামবে লিগ চ্যাম্পিয়নরা। অ্যানফিল্ডে ম্যাচটি শুরু হবে রাত সোয়া ১টায়।

 
প্রস্তুত ২০১৯-২০ মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগের ট্রফি। রূপালী এই ট্রফির জন্য ৩০ বছরের অপেক্ষা শেষ হয়েছে লিভারপুলের। ৭ ম্যাচ হাতে রেখে আগেই লিগ শিরোপা নিশ্চিত করে লিভারপুল। চেলসির বিপক্ষে শেষ হোম ম্যাচে এই ট্রফি নিজেদের করে নেয়ার আনুষ্ঠানিকতা।

প্রস্তুত অ্যানফিল্ডও। ম্যাচ শেষে ট্রফি তুলে দেয়া হবে ইনজুরিতে থাকা অধিনায়ক জর্ডান হেন্ডারসনকে। আয়োজনের মধ্যমণি হবেন ক্লাব লিজেন্ড কেনি ডালগিস। ফুটবলারদের গলায় তুলে দেবেন বিজয়ের মেডেল।

তবে, করোনাভাইরাসের সময় শিরোপা উদযাপনের অংশ হতে পারবেন না দর্শকরা। অ্যানফিল্ডের বাইরে দর্শকদের উদযাপন না করার অনুরোধও করা হয়েছে।

লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ বলেন, জীবনের স্মরণীয় মুহুর্তের সামনে দাড়িয়ে। জয় দিয়ে উদযাপনটা করতে পারলে দারুণ হবে। ট্রফির জন্য ক্লাবের এতদিনের অপেক্ষা শেষ হচ্ছে। অসাধারণ মৌসুম উপহার দেয়ার জন্য ফুটবলারদের ধন্যবাদ।

চেলসির বিপক্ষে এই ম্যাচে ফিরছেন জেমস মিলনার। লিগের বাকি ২ ম্যাচের ১টিতে জয় পেলেই মৌসুমে সর্বোচ্চ ৩১ জয়ের ক্লাব রেকর্ড করবে ইয়্যুর্গেন ক্লপ শীষ্যরা। গোলমেশিন মোহাম্মেদ সালাহ এক গোল করলেই হবেন টানা ৩ মৌসুমে ২০ গোল করা কোন অলরেড ফুটবলার।

অন্যদিকে চেলসির লড়াইটা টেবিলের সেরা ৪ এ থেকে লিগ শেষ করার। ৩৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে ৩ এ রয়েছে ব্লুজ। শেষ ৫ ম্যাচের ৪টিতেই জিতে আত্মবিশ্বাসী ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড শীষ্যরা।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply