sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » স্বাক্ষরিত ৪৮টি চেকসহ রিজেন্টের ব্যবস্থাপনা পরিচালকের ভায়রা আটক




স্বাক্ষরিত ৪৮টি চেকসহ রিজেন্টের ব্যবস্থাপনা পরিচালকের ভায়রা আটক


সাভারের আশুলিয়ায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের সিল ও স্বাক্ষরিত ৪৮টি চেক বইয়ের পাতাসহ ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দীন জালালীকে আটক করেছে র‌্যাব। এ সময় তার ব্যবহৃত প্রাইভেটকারসহ চালক মাহমুদুল হাসানকেও আটক করা হয়। তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় বিভিন্ন মাদকদ্রব্য।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ। এর আগে বিকেল ৫টায় আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-১ এর একটি দল। 

আটককৃত গিয়াস উদ্দীন জালালী (৬১) ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার রুপসাদী গ্রামের মৃত ফকির সুলতান জালালীর ছেলে ও রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা। আর প্রাইভেটকার চালক মাহমুদুল হাসান (৪০) শরিয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্টনগরের ফয়জুল মাতবরের ছেলে।  

র‌্যাব জানায়, মাদকদ্রব্য কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় আশুলিয়া-কাশিমপুর সড়কে অভিযান চালিয়ে গিয়াস উদ্দীনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের সিল ও স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংক, গরিবে নেওয়াজ এভিনিউ শাখার ৪৮টি চেক বইয়ের পাতা ও রিদম ট্রেডিং এর নামে ডাচ বাংলা ব্যাংক প্রগতি সরণি শাখার একটি চেক বই পাওয়া যায়। 

এছাড়া তার ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ২৯-৫০১৫) তল্লাশি করে ১০ বোতল ফেনসিডিল ও ২ হাজার ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply