Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

সাম্প্রতিক খবর


খেলাধুলা

বিনোদন

ফিচার

mujib

w

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » কৌতিনহোকে বিক্রি করতে পারলে মার্টিনেজকে পাবে বার্সা




 কৌতিনহোকে বিক্রি করতে পারলে মার্টিনেজকে পাবে বার্সা

ইন্টার মিলানের আর্জেন্টাইন স্ট্রাইকার লৌতারো মার্টিনেজের সঙ্গে সমঝোতায় পৌঁছে গেছে বার্সা, এমন খবর ইএসপিএন এফসির। সমস্যা এক জায়গাতেই, এমুহূর্তে পর্যাপ্ত অর্থ নেই ক্লাবটির হাতে। সেই সমস্যা এড়াতে ফিলিপে কৌতিনহোকে বিক্রির চেষ্টায় আছে বার্সা।

বার্সার সঙ্গে মোটামুটি মৌখিক চুক্তিতে পৌঁছে গেছেন ২২ বছর বয়সী মার্টিনেজ। এখন সবকিছু নির্ভর করছে ইন্টার মিলানের সঙ্গে কীভাবে মধ্যস্থতায় আসবে বার্সা তার উপর। এবারের দলবদলের জন্য যে ২০০ মিলিয়ন ইউরো বরাদ্দ রাখতে চেয়েছিল কাতালানরা, করোনাভাইরাসের কারণে সেটা সম্ভব হয়নি।

সমস্যা মার্টিনেজের বাই আউট ক্লজ নিয়েও। ১১১ মিলিয়ন ইউরোর কমে কোনভাবেই এ আর্জেন্টাইনকে ছাড়তে চায় না ইন্টার। আবার বার্সাও এত অর্থ খরচ করে দলবদল সারতে চাইছে না। জুভেন্টাসের সঙ্গে পিয়ানিচ-আর্থারের মতো করে খেলোয়াড় অদলবদল করা যায় কিনা সে চেষ্টা থাকলেও ইন্টার চায় নগদ অর্থ।



তাই কৌতিনহোকে বিক্রির চেষ্টায় আছে বার্সা। ২০১৮ সালে ১৬০ মিলিয়ন ইউরোয় আনা ব্রাজিলিয়ান তারকার দলবদল ফ্লপ হওয়ায় এবার বেশ সতর্ক ক্লাবটি। আর যে দামে কেনা হয়েছে তার মোটামুটি দামও যে বর্তমান সময়ে পাওয়া যাবে না সেটা নিয়েও দুশ্চিন্তায় বার্সা।

কৌতিনহোর এজেন্ট কিয়া জুরাবচিয়ান জানিয়েছেন, তার মক্কেলের ইচ্ছা আবারও ইংলিশ প্রিমিয়ার লিগে ফেরা। কয়েকটি ক্লাবের ইচ্ছাও আছে তাকে কেনার। তবে উপযুক্ত মূল্যের অভাবে কৌতিনহোকে ছাড়ছে না বার্সা।

অন্য খেলোয়াড়দের দিয়ে চেষ্টা তদবির চালিয়ে যাচ্ছে বার্সা। নেলসন সেমেদোও, ইভান রাকিটিচরা লাইনে আছেন। উসমানে ডেম্বেলেকেও বিক্রির চেষ্টা চলছে। ইনজুরি প্রবণ এই ফরোয়ার্ডকে কেনার ব্যাপারে অন্য ক্লাবগুলোর খুব একটা আগ্রহ নেই যদিও।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply