sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » দিনাজপুরে বাসের চাপায় ব্যাটারিচালিত ভ্যানের চালকসহ পাঁচ যাত্রী নিহত




দিনাজপুরে বিআরটিসি বাসের চাপায় নিহত বেড়ে ৬

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ২৫ মাইল এলাকায় আজ সোমবার দুপুরে বিআরটিসি বাসের চাপায় ব্যাটারিচালিত ভ্যানের চালকসহ পাঁচ যাত্রী নিহত হয়েছেন।
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় বিআরটিসি বাসের চাপায় ব্যাটারিচালিত ভ্যানের চালকসহ ছয় যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন।


উপজেলার ২৫ মাইল নামক স্থানে আজ সোমবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান।

নিহত পাঁচজনের নাম জানা গেছে। তাঁরা হলেন নারগিস (৪৭), আসমা (৪৫), লামিয়া (২০), নাইম (২২) ও ভ্যানচালক আব্দুস সোবহান (৩০)। অন্য একজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।


নিহতদের মধ্যে তিনজন একই পরিবারের সদস্য বলে জানিয়েছেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন। তিনি আরো জানান, ‘আজ সোমবার দুপুরে ঠাকুরগাঁও থেকে আসা বিআরটিসির একটি বাস বীরগঞ্জের ২৫ মাইল নামক স্থানে একটি ব্যাটারিচালিত ভ্যানকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়।’


এ সময় ঘটনাস্থলেই ভ্যানের চার যাত্রীর মৃত্যু হয়। ভ্যানচালকসহ আরো তিনজন আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় তিনজনকে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে ভ্যানচালকসহ দুজন মারা যান বলে জানান ওসি। তিনি আরো জানান, ভ্যানটি বীরগঞ্জ থেকে ২৫ মাইলের রনগাঁও মহনপুর যাচ্ছিল।

এরই মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) মো. আবদুল ওয়ারেশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply