sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » দশ বছর পর ফেনীতে জয়নাল হাজারী




 দশ বছর পর ফেনীতে জয়নাল হাজারী


এক এগারোর পর থেকে দীর্ঘ ১০ বছর পর ফেনীতে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা ও ফেনী-২ আসনের সাবেক তিনবারের সংসদ সদস্য জয়নাল আবেদিন হাজারী। এসময় নেতাকর্মীসহ ভক্তদের পদচারণায় মুখরিত ছিল তার নিজ বাড়ির মুজিব উদ্যান। তাকে নিরাপত্তা দিতে আইনশৃংখলা বাহিনীর নিশ্চিদ্র বেষ্টনীতে ঢাকা ছিল পুরো ফেনী শহর। গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বসানো হয়েছিল চেকপোস্ট। 

শনিবার বিকেল ৪টায় আইন শৃঙ্খলা বাহিনীর ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে ফেনী শহরের মাষ্টারপাড়াস্থ মা-বাবার কবর জেয়ারত করেন জয়নাল হাজারী। জেয়ারত শেষে বাড়ি প্রাঙ্গণ মুজিব উদ্যানে দলীয় নেতাকর্মী ও ভক্তদের সাথে ঈদ শুভেচ্ছা শেষে কুশল বিনিময় করেন তিনি।

এসময় তিনি আগামীতে স্থানীয় রাজনীতিতে সোচ্চার হবেন বলে জানান। তিনি আরো বলেন, ইতিমধ্যে মামলা-হামলার শিকার দলীয় ত্যাগী নির্যাতিত নেতাকর্মীদের সকল সুযোগ সুবিধা দিয়ে রক্ষা করবেন।

সবশেষে সন্ধ্যায় শহরের পাগলা মিঞার মাজার জেয়ারত শেষে স্থানীয়ভাবে বিশৃঙ্খলা এড়াতে আইন-শৃঙ্খলাবাহিনীর পরামর্শে তিনি ঢাকায় ফিরে যান। তার সাবেক উপজেলা চেয়ারম্যান একরামুল হকের কবর জেয়ারত করার কথা ছিল কিন্তু তিনি তা না করেই ঢাকার উদ্দেশে রওয়ানা হন।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply