sponsor

sponsor

Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি

খেলাধুলা

বিনোদন

ফিচার

যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ময়মনসিংহে বাস-অটোরিকশা সংঘর্ষে ৭ জন নিহত




  ময়মনসিংহে বাস-অটোরিকশা সংঘর্ষে ৭ জন নিহত


ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় আজ শনিবার বিকেলে বাসের সঙ্গে সংঘর্ষে ক্ষতিগ্রস্ত অটোরিকশা।  

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ সাতজন নিহত হয়েছে। আজ  শনিবার বিকেলে উপজেলার মানকোন বাজার এলাকায় ময়মনসিংহ-জামালপুল আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।



নিহতদের মধ্যে দুজন নারী ও পাঁচজন পুরুষ। তাঁরা সবাই অটোরিকশার আরোহী। এ ঘটনায় আহত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি।


খবর পেয়ে মুক্তাগাছা থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও সাতজনের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে। পুলিশ বাসটি আটক করেছে।



ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় বাস-অটোরিকশা সংঘর্ষের ঘটনায় আটক রাজীব পরিবহনের চালক। ছবি : এনটিভি

নিহতদের মধ্যে একই পরিবারের তিনজন রয়েছেন। তাঁরা হলেন নূর ইসলাম (৩০), তাঁর স্ত্রী তাসলিমা (২৬) ও মেয়ে লিজা আক্তার (১৩)। নিহত অন্যরা হলেন রুকন মিয়া (৩৮), নুরুল ইসলাম (৩৫) ও অটোরিকশার চালক আসাদুল হক (৪৫)। নিহত আরেকজনের নাম জানা যায়নি। নিহতদের মধ্যে তিনজনের বাড়ি জামালপুর, তিনজনের বাড়ি টাঙ্গাঈল ও আরেকজনের বাড়ি ময়মনসিংহে বলে জানা গেছে।


মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার ও ফায়ার সার্ভিসের লিডার খলিলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিকেল সাড়ে ৪টায় তাঁরা দুর্ঘটনার খবর পান। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ ও দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। বাসের চালক ও বাসটিকে আটক করেছে পুলিশ।


ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, জামালপুরগামী রাজীব পরিবহনের খালি বাস উল্টো পথে গেলে অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাতজন নিহত হয়। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হচ্ছে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply