Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » হাওড়ে নৌকাডুবি: আরও একজনের লাশ উদ্ধার, মৃতের সংখ্যা বেড়ে ১৮




  হাওড়ে নৌকাডুবি: আরও একজনের লাশ উদ্ধার, মৃতের সংখ্যা বেড়ে ১৮
 
নেত্রকোণার মদন উপজেলার হাওরে ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় নিখোঁজ আরও এক তরুণের লাশ উদ্ধার করেছেন এলাকাবাসী। নিহতের নাম রাকিবের (২০)। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা ১৮ জনে দাঁড়াল।

বৃহস্পতিবার সকাল নয়টার দিকে মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের পশ্চিমপাড়া রাজালীকান্দার এলাকার পেছনে ওই মরদেহ ভেসে উঠলে এলাকাবাসী উদ্ধার করেন।

মৃত রাকিব ময়মনসিংহ সদর উপজেলার কোনাবাড়ী গ্রামের সিকতা ইউনিয়নের শফিকুল ইসলামের ছেলে। তিনি আটপাড়া উপজেলার তেলিগাতী টেঙ্গা জামিয়া আরাবিয়া মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক ছিলেন।

এদিকে এ ঘটনা তদন্তে বুধবার রাতে মদন নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ তালুকদারকে প্রধান করে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ফখরুল হাসান চৌধুরী, ওসি মো. রমিজুল হক, ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহমেদুল হক। আগামী সাত দিনের মধ্যে তাদের তদন্তের প্রতিবেদন দাখিল করার জন্য বলা হয়েছে।

উল্লেখ্য, বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার গোবিন্দশ্রী এলাকায় ৪৮ পর্যটক নিয়ে একটি নৌকা ডুবে যায়। ৩০ জন সাঁতরে তীরে উঠতে পারলেও অন্যরা উঠতে পারেননি। ফায়ার সার্ভিসকর্মীরা ১৭ জনের মরদেহ উদ্ধার করেন। বৃহস্পতিবার সকালে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়।

মৃতদের ষোলো জনের বাড়ি ময়মনসিংহ সদর ও গৌরীপুর উপজেলায়। বাকি দুজনের বাড়ি নেত্রকোণার আটপাড়ায়। সেখানে চলছে শোকের মাতম।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply