Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি


খেলাধুলা

বিনোদন

ফিচার


যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » ২২ বছরের বিবাহিত জীবন, স্বামী Raj Kaushal-র মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন Mandira Bedi




২২ বছরের বিবাহিত জীবন, স্বামী Raj Kaushal-র মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন Mandira Bedi

Jun 30, 2021, 14:53 PM IST
  
1/8

গত রবিবারই বন্ধুদের বাড়িতে সঙ্গে পার্টি করেছেন, এরপর বুধবার সকালে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় পরিচালক কৌশলের। আকষ্মিক এই খবরে হতবাক বলি তারকারা। জানা যাচ্ছে, সুস্থই ছিলেন, হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন রাজ। চিকিৎসার কোনও সুযোগই মেলেনি।

  
2/8

স্বামীর রাজ কৌশলের শেষযাত্রায় কাঁধ দিতে দেখা গেল স্ত্রী মন্দিরা বেদীকে। স্বামীর আকষ্মিক মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী, সঞ্চালিকা মন্দিরা বেদী। 

  
3/8

স্বামী রাজ কৌশলের শেষযাত্রার পর কাছের এক বন্ধুর গাড়িতে করে ফেরার পথে মন্দিরা বেদী। কাঁদতে কাঁদতেই গাড়িতে উঠতে দেখা যায় তাঁকে।

  
4/8

মন্দিরা বেদী ও রাজের প্রেম কাহিনী একসময় বি-টাউনে চর্চিত ছিল। ১৯৯৬ সালে পরিচালক মুকুল আনন্দের পার্টিতে দুজনের দেখা হয়েছিল। প্রথম দর্শনে প্রেম, মন্দিরা বাড়িতে তাঁর জন্য পাত্রও ঠিক হয়ে গিয়েছিল, তবে কোনওভাবে তাঁকে বিয়ে করতে রাজি হননি মন্দিরা।

  
5/8

১৯৯৯ সালের ১৪ ফেব্রুযারি পরিচালক, বন্ধু রাজ কৌশলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন মন্দিরা বেদী, তাঁদের ৯ বছরের একটি ছেলে রয়েছে, নাম বীর। ২০২০-র অক্টোবরে তাঁরা ৪ বছরের একটি কন্য সন্তান দত্তক নেন। নাম রাখেন তারা।

  
6/8

পরিচালক রাজ কৌশলের মৃত্যুর খবর পেয়ে তাঁর বাড়িতে পৌঁছন হুমা কুরেশি, অপূর্ব অগ্নিহোত্রী, সমীর সোনি, রণিত রায়, গুল পানগ এবং আশীষ চৌধুরী সহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা। 

  
7/8

বন্ধু, পরিচালক রাজ কৌশলকে শেষবার দেখতে হাজির হন অভিনেতা রণিত রায়। মন্দিরা বেদীকে সান্তনা দিতে দেখা গেল রণিতকে।

  
8/8

বন্ধু, পরিচালক রাজ কৌশলকে শেষবার দেখতে পৌঁছন অভিনেতা সমীর সোনি ও রোহিত রায়। 

 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply