Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

রাজনীতি


খেলাধুলা

বিনোদন

ফিচার


যাবতীয় খবর

জিওগ্রাফিক্যাল

ফেসবুকে মুজিবনগর খবর

» » স্মিতা পাটিল আমার থেকে অনেক ভাল অভিনেত্রী ছিলেন, বললেন রেখা





স্মিতা পাটিল আমার থেকে অনেক ভাল অভিনেত্রী ছিলেন, বললেন রেখা
মুম্বই: তাঁর থেকে বহু গুণে ভাল অভিনয় করতেন প্রয়াত  স্মিতা পাটিল। সকলের সামনে স্বীকার করলেন রেখা গণেশন। রেখা বলেছেন, আজ নয়, ৩০ বছর আগেই এ কথা বুঝেছিলেন তিনি।

এ বছরই চালু হল স্মিতা পাটিল মেমোরিয়াল অ্যাওয়ার্ড। চলচ্চিত্রে অবদানের জন্য প্রথমবার সম্মানিত পেলেন রেখা। উমরাও জানের প্রবাদপ্রতিম অভিনেত্রী বলেন, স্মিতার নামে এই পুরস্কার পেয়ে তিনি খুশি। প্রথমবার স্মিতা পাটিল মেমোরিয়াল অ্যাওয়ার্ড তাঁকে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে একদম ঠিক কাজ করেছেন উদ্যোক্তারা কারণ তাঁরই শুধু এই পুরস্কার পাওয়ার অধিকার আছে।

স্মিতা পাটিল। অনেকেরই ধারণা, এত বড়মাপের অভিনেত্রীকে আর পায়নি বলিউড। মারা যান ৩১ বছর বয়সে, সন্তান জন্ম সংক্রান্ত অসুস্থতার জেরে।

রেখার ব্যাখ্যা, এই পুরস্কার স্মিতার অসামান্য ক্ষমতার কথা স্মরণ করায়, তাঁর অভিনয় দক্ষতা, নাচের দক্ষতা, ক্যামেরার সামনে নির্ভীক হওয়ার দক্ষতা। পাশাপাশি সঠিক চরিত্র পছন্দের দক্ষতা। একটা শব্দও না বলে যেভাবে তিনি তাঁর সুন্দর চোখ দিয়ে অনুভূতি ফুটিয়ে তুলতেন তাও তাঁর দক্ষতার পরিচায়ক।

রেখা বলেছেন, তিনি অনুভব করেন, স্মিতা অভিনেত্রী হিসেবে তাঁর থেকে কয়েক যোজন এগিয়ে ছিলেন। ৩০ বছর আগে স্মিতার সব ছবি দেখার সিদ্ধান্ত নেন তিনি, তখনই বুঝতে পারেন এ কথা। আজ তাই তিনি বলতে পারছেন, শুধু তাঁর থেকে নয়, স্মিতা অন্য যে কোনও অভিনেতা অভিনেত্রীর থেকে এগিয়ে।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply