Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্মরণে মেহেরপুরে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত





মেহেরপুর প্রতিনিধি ঃ মেহেরপুর সদর উপজেলার মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর মাহবুবুর রহমান স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  সোমবার বিকেলে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ওই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন। সদর উপজেলা (স্কুল-কলেজ ও মাদ্রাসা) প্রতিষ্ঠান প্রধান ফোরামের সভাপতি উজুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইদ্রিস আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, জেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল মালেক, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী, একাডেমিক সুপারভাইজার আনোয়ারুল ইসলাম, মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ বাবলু বিশ্বাস।



প্রতিষ্ঠান প্রধান ফোরামের সাধারণ সম্পাদক আরআর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আশরাফপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাহাজউদ্দিন, গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, বাড়িবাঁকা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্বাশত নিপ্পন চক্রবর্তী, মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ওয়াজেদ আলী, মরহুম মীর মাহবুবুর রহমানের ছেলে তারিকুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন বলেন- মানুষ বেঁচে থাকে তার কর্মের মধ্যে। মরহুর মীর মাহবুবুর রহমান ছিলেন সৎ লোক। তার কাজে ছিল নিষ্ঠা। তিনি ছিলেন শিক্ষানুরাগী ব্যক্তি। তার সম্পর্কে আমি কোন খারাপ কথা শুনি নাই। যারা শিক্ষকতা পেষায় নিয়োজিত আছেন; তাদের উচিত তাকে অনুসরণ করা।

পরে মরহুম মীর মাহাবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এর আগে সমিতির পক্ষ থেকে প্রধান অতিথি মরহুমের পরিবারের হাতে এক লাখ টাকার অনুদানের চেক তুলে দেন। এসময় সেখানে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গেল ২৫ জুন স্কুল শেষে মেহেরপুরে ফেরার পথে মোটর সাইকেল ও শ্যালো ইঞ্জিল চালিত অবৈধ যান লাটাহাম্বারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ২ সন্তানের জনক মীর মাহাবুবুর রহমান।






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply