Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » ড. কামাল হোসেনরা সরকার উৎখাতের ষড়যন্ত্রে লিপ্ত: আইনমন্ত্রী




 ড. কামাল হোসেনরা সরকার উৎখাতের ষড়যন্ত্রে লিপ্ত: আইনমন্ত্রী


আইনমন্ত্রী আনিসুল হক
যুক্তরাষ্ট্রকে সাথে নিয়ে ড. কামাল হোসেনসহ একটি গোষ্ঠি সরকার পতনের চক্রান্ত করছে বলে অভিযোগ করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোগড়া উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনায় এ অভিযোগ করেন তিনি। আইনমন্ত্রী বলেন, শিক্ষার্থীদের আন্দোলনকে পুঁজি করে এ ষড়যন্ত্র করে তারা। কিন্তু সে চেষ্টা সফল হয়নি।

শুক্রবার দুপুরে কসবায় আলাদা অনুষ্ঠানে আইনমন্ত্রী প্রধান নির্বাচন কমিশনান কেএম নূরু



আজ শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় নিজ নির্বাচনী এলাকায় এক সমাবেশে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।
দেশের মানুষের ওপর ‘আস্থা রেখে’ একটি জাতীয় নির্বাচন আয়োজনের জন্য প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) প্রতি আহ্বান জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেছেন, বাঙালি নির্বাচনে অনিয়ম করবে না।

সম্প্রতি তিন সিটি করপোরেশনের নির্বাচনে অনিয়মের অভিযোগের পর সিইসি কে. এম. নুরুল হুদা বলেছিলেন, ‘এ ধরনের নির্বাচনে অনিয়ম হয়েই থাকে। বড় বড় পাবলিক নির্বাচনে কিছু কিছু অনিয়ম হয়ে থাকে।’

কয়েক দিন ধরে সিইসির এ মন্তব্য নিয়ে রাজনৈতিক মহলে চলছে নানা আলোচনা-সমালোচনা। সিইসির এই বক্তব্যের সঙ্গে তাঁর পরিষদের সদস্যদেরই মতদ্বৈধতা প্রকাশ পেয়েছে গণমাধ্যমে। পাশাপাশি ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সাংবিধানিক প্রতিষ্ঠানে দায়িত্বরত ব্যক্তির আরো সতর্ক হয়ে কথা বলা উচিত।

এর মধ্যেই আজ শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ায় নিজ নির্বাচনী এলাকায় এক সমাবেশে আইনমন্ত্রী সিইসিকে উদ্দেশ করে এসব কথা বলেন।

কসবা উজেলার চারগাছ এনআই ভূইয়া ডিগ্রি কলেজ মাঠে মূলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন আনিসুল হক।

এ সময় আইনমন্ত্রী সিইসিকে উদ্দেশ করে বলেন বলেন, ‘প্রধান নির্বাচন কমিশনার বলেছেন যে উনি আশঙ্কা করছেন, আগামী নির্বাচনে একটু হাঙ্গামা বা অনিয়ম হতে পারে। আপনি (সিইসি) সুষ্ঠু নির্বাচন দেন। আপনার অর্গানাইজেশন ঠিক করে আপনি নির্বাচন দেন। আমার বাঙালি ভায়েরা, আমার বাঙালি বোনেরা কোনো অনিয়ম ছাড়াই ইনশাআল্লাহ ভোট দিবে।’

‘আমার বাঙালি ভায়েরা অত্যন্ত সুশৃঙ্খল, আপনি ভয় পাইয়েন না। আমরা বাঙালিরা কখনো কোনোদিন অনিয়ম করি নাই। যদি অনিয়ম করে থাকে তাহলে কুচক্রী মহল অনিয়ম করেছে,’ যোগ করেন আইনমন্ত্রী।

মূলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহ আলমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান আনিসুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল ভূইয়া কায়সার জীবন, এম জে হাক্কানী প্রমুখ।
 






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply